728x90 AdSpace

Latest News

Sunday, 9 May 2021

বর্ধমানে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ঘরছাড়াদের ঘরে ফেরানো নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোঁদল



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রবিবার বর্ধমান ১ নং ব্লকের রায়ান এক নম্বর অঞ্চলের ডাঙাপাড়া এলাকায় ৩০ টি বিজেপি পরিবারকে বাড়ি ফেরালো তৃণমূল কংগ্রেস। ভোটের রেজাল্ট এর পর বাড়ি ছাড়া ছিল এই পরিবার গুলি। আর এই বিজেপি কর্মীদের বাড়ি ফেরানোর ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়ে গেল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোঁদল। এদিন রায়ান ১ নং তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি সেখ জামাল জানিয়েছেন, এই সমস্ত বিজেপি কর্মীরা জেলা পরিষদের তৃণমূল সদস্য নুরুল হাসানের কথা অনুযায়ী তৃণমূল ছেড়ে বিজেপি করছিল।


এদিকে ফল ঘোষণার পরই এই পরিবারগুলি ভয়ে বাড়ি ছেড়ে পালিয়েছিল। তারা বারবার নুরুল হাসানের কাছে সাহায্যের আবেদন জানালেও তিনি এগিয়ে আসেননি। এমতবস্থায় অসহায় অবস্থায় এই পরিবারগুলির দিন চলছিল। তাঁরা খবর পেয়ে এদিন ওই পরিবারগুলিকে তাঁদের বাড়ি ফিরিয়ে দিলেন। একইসঙ্গে তাঁদের দেওয়া হল খাদ্য সামগ্রীও।


 সেখ জামাল জানিয়েছেন, মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে কোথাও কোনো যেন অশান্তি না হয় এবং কেউ যাতে বাড়িছাড়া হয়ে না থাকে সেজন্যই তাঁরা এই উদ্যোগ নিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, এরমধ্যে যে সমস্ত মুসলিম সম্প্রদায়ের মানুষ রয়েছেন ঈদের জন্য তাঁদের জামাকাপড় দেবারও তাঁরা ব্যবস্থা করেছেন। অন্যদিকে, তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন নুরুল হাসান।


তিনি জানিয়েছেন, ভয় দেখিয়ে ওই সমস্ত কর্মীদের দিয়ে তাঁর নাম বলানো হয়েছে। তিনি যেমন তৃণমূল কংগ্রেসের সৈনিক হিসাবে ছিলেন তেমনই আছেন। তিনি দলবদল করেননি। এমনকি ভোটের সময়ও তিনি তৃণমূলের হয়েই কাজ করেছেন। কিন্তু তাঁকে অপদস্থ করতেই বর্ধমান ১নং ব্লকের কতিপয় নেতা-নেত্রী এই জঘন্য কাজ করছেন। এব্যাপারে দলের উর্ধতন নেতৃত্বকে তিনি জানিয়েছেন।
বর্ধমানে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ঘরছাড়াদের ঘরে ফেরানো নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোঁদল
  • Title : বর্ধমানে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ঘরছাড়াদের ঘরে ফেরানো নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোঁদল
  • Posted by :
  • Date : May 09, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top