728x90 AdSpace

Latest News

Thursday, 6 May 2021

অক্সিজেন সিলিন্ডারের ঘাটতি মেটাতে এগিয়ে এল পল্লীমঙ্গল সমিতি



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: চারিদিকে যখন অক্সিজেন সিলিণ্ডার নিয়ে রীতিমত উদ্বেগজনক অবস্থার সৃষ্টি হয়েছে, মিলছে না অক্সিজেন – সেই সময় অক্সিজেনের ঘাটতি কিছুটা মেটাতে নিজেদের সীমিত সামর্থ্য নিয়ে এগিয়ে এল মেমারীর পাল্লারোডের পল্লীমঙ্গল সমিতি। সমিতির সম্পাদক সন্দীপন সরকার জানিয়েছেন, অক্সিজেনের ঘাটতি না থাকলেও রয়েছে সিলেন্ডারের ঘাটতি। সেই চাহিদা পূরণে বুধবার তাঁরা ১০টি অক্সিজেন সিলেন্ডার কিনেছেন কোলকাতা থেকে বাজার তুলনায় কিছুটা বেশী দাম দিয়েই। 


তিনি জানিয়েছেন, শুধু মাত্র মানুষকে পরিষেবা দেওয়ার জন্যই এগুলি কেনা হয়েছে। বুধবার রাতেই ১০টি সিলিণ্ডার তাঁরা নিয়ে আসেন বর্ধমানে। রাতেই সেগুলি উদ্বোধন করেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। এরপরই বুধবার রাতে বর্ধমান শহর ও শহরতলির ৯টি জায়গায় উপভোক্তাদের বাড়িতে সেই সিলিণ্ডার তাঁরা পৌঁছে দিয়েছেন। 


সন্দীপনবাবু জানিয়েছেন, যে সমস্ত মানুষ অক্সিজেনের অভাবে সমস্যায় রয়েছেন, তাঁদের সাহায‌্যার্থেই তাঁরা এই সিলিণ্ডার কিনেছেন। এরই পাশাপাশি বৃহস্পতিবার পল্লীমঙ্গল সমিতির উদ্যোগে কোভিডের দ্বিতীয় ঢেউ রোখার লড়াইয়ে পাল্লারোড, শক্তিগড় এবং বড়শুল এলাকার ব্যাঙ্ক গুলিতে স্যানেটাইজ করা হয়।



























অক্সিজেন সিলিন্ডারের ঘাটতি মেটাতে এগিয়ে এল পল্লীমঙ্গল সমিতি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top