Headlines
Loading...
বর্ধমানে বাজার খোলা ও বন্ধের সময় পরিবর্তন করার দাবী তুলল ডিস্ট্রিবিউটর এসোসিয়েশন

বর্ধমানে বাজার খোলা ও বন্ধের সময় পরিবর্তন করার দাবী তুলল ডিস্ট্রিবিউটর এসোসিয়েশন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: করোনা সংক্রমণের জেরে রাজ্য সরকার বাজার খোলা ও বন্ধের যে নির্দেশিকা জারী করেছে, তাতে নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহে ব্যাপক সমস্যা দেখা দিচ্ছে। আর এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী সুযোগ সন্ধানী হয়ে উঠছেন। তাই বাজার খোলা ও বন্ধের নিয়ম পরিবর্তন করার দাবী তুলল বর্ধমান ডিষ্ট্রিবিউটর এসোসিয়েশন। মঙ্গলবার পুর্ব বর্ধমান জেলাশাসকের কাছে তাঁরা ৭দফা দাবীতে স্মারকলিপি দিলেন।


 সংগঠনের সম্পাদক সেখ রবিয়াল জানিয়েছেন, বর্তমানে রাজ্য সরকার তথা জেলা প্রশাসন সকাল ৭টা থেকে ১০টা এবং দুপুর ৩টে থেকে বিকাল ৫টা পর্যন্ত বাজার খোলা রাখার নির্দেশ দিয়েছেন। কিন্তু এরফলে তাঁরা যারা নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহ করেন তাঁরা সমস্যায় পড়েছেন। তাই তাঁরা চাইছেন সকাল ৭টা থেকে দুপুর ২টো পর্যন্ত মেডিসিন বাদে সমস্ত দোকান খোলা থাকুক।


 তিনি জানিয়েছেন, তা নাহলে কিছু অসাধু ব্যবসায়ী এই সুযোগকে কাজে লাগাতে পারে। যার ফলে জিনিসপত্রের দাম হেরফের হতে পারে যা আখেরে এই মহামারী পরিস্থিতিতে সাধারণ মানুষের কাছে বিরাট সমস্যার সৃষ্টি হবে। এরই পাশাপাশি তিনি জানিয়েছেন, পরিবেশকদের সুষ্ঠভাবে মালপত্র সরবরাহ করার সুযোগ দেওয়া এবং পরিবেশক ও এই পরিবেশকদের সঙ্গে যুক্ত সমস্ত কর্মীদের সরকারীভাবে মাসিক আর্থিক সাহায্য দেবারও দাবী জানানো হয়েছে জেলাশাসকের কাছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});