Headlines
Loading...
ধরাশায়ী বিজেপি, বাংলার মসনদে ফের মমতা

ধরাশায়ী বিজেপি, বাংলার মসনদে ফের মমতা


ফোকাস বেঙ্গল নিউজ ডেস্ক: মমতা ঝড়ে কার্যত ভ্যানিশ হয়ে গেল মোদি শা-এর মিথ্যার ফানুস। বাংলার মাটি দুর্জয় ঘাঁটি - এই প্রবাদ বাক্য নির্বাচনের ফলাফল ঘোষণার শুরু থেকেই বিজেপির তাবর তাবর নেতারা রবিবার সকাল থেকেই বুঝে যেতে শুরু করেন। আর বেলা যত গড়িয়েছে, ততই রাজ্যের বিভিন্ন জেলা থেকে তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে এগিয়ে থাকার খবরে কার্যত দিশেহারা অবস্থা তৈরি হয় বিজেপি প্রার্থীদের। আব কী বার ২০০ পার বলে প্রচার করেছিলেন মোদী-শাহরা। দুশো তো দূর অস্ত, ১০০-এর গন্ডিও পেরোতে পারল না বিজেপি।

বাংলা দখলের জন্য বিজেপি কোনো কসুর বাকি রাখেনি। এমনকি তৃণমূলের পক্ষ থেকে বারবার অভিযোগ জানানো হয়েছিল বিজেপির অঙ্গুলি হেলনেই চলছে নির্বাচন কমিশন। এমনকি নির্বাচন ঘোষণার আগে থেকে পরবর্তীতে তৃণমূলের একের পর এক নেতা নেত্রী দল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন। এতকিছুর পরেও মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন সভা সমিতিতে সদর্পে ঘোষণা করেছিলেন - তৃণমূলই তৃতীয়বার সরকার গঠন করবে। বাংলার মানুষ দাঙ্গাবাজ, মিথ্যবাদীদের এই বাংলায় ঠাঁই দেবে না। ফল যা হবার তাই হচ্ছে। বাংলার মানুষ বিশ্বাসঘাতকদের ঠাঁই যে দেবে না তা আর বলার অপেক্ষা রাখে না।

ফলে বাংলার রায় স্পষ্ট করে দিল মিথ্যাচার দিয়ে বাংলায় রাজনীতি করা যায় না। এসব গুজরাটে করা যেতে পারে, উত্তরপ্রদেশে করা যেতে পারে এখানে চলবে না - এই বার্তাই স্পষ্ট করে দিল নির্বাচনের রায়। শুভেন্দু অধিকারী নয়, মুকুল রায় নয়, সব্যসাচী নয়, রাজীব নয়, বাংলার মানুষ বাংলার মেয়েকেই চায়। এই বাংলায় গদ্দারদের কোনো জায়গা নেই।

এই রায়ে পরিষ্কার মমতাকে এখনও বাংলার মানুষ ভালবাসেন। বাংলার মানুষ উন্নয়নের সাথেই আছেন। স্বাভাবিকভাবেই বাংলার মানুষ যে মমতার পাশেই থাকবেন এটা প্রত্যাশিত ছিলই। সেই প্রত্যাশাই পূরণ হতে চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায় ফের প্রমাণ করলেন তিনি এখনও মানুষের জনমোহনী জননেত্রী। বাংলার মা।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});