Headlines
Loading...
পুলিশ পরিচয় দিয়ে তৃণমূল নেতার সঙ্গে ২০হাজার টাকার প্রতারণা ভাতারে

পুলিশ পরিচয় দিয়ে তৃণমূল নেতার সঙ্গে ২০হাজার টাকার প্রতারণা ভাতারে


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: পুলিশ পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে ২০হাজার টাকা হাতিয়ে নিলো এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভাতার থানার সাহেবগঞ্জ এলাকায়। প্রতারিত হয়েছেন বুঝতে পারার পর ভাতার থানার সাহেবগঞ্জ দুই নম্বর অঞ্চলের তৃণমূলের সভাপতি মোহাম্মদ হোসেন ওরফে বুলু মিয়া ভাতার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় আলোড়ন পড়েছে এলাকায়।

মোহাম্মদ হোসেন ওরফে বুলু মিয়া জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে ভাতার থানার মেজবাবু পরিচয় দিয়ে কুড়ি হাজার টাকা প্রতারণা করা হয়েছে তাঁর কাছ থেকে। তিনি জানান, এদিন সকালে তাঁর ফোনে একটি ফোন আসে। ভাতার থানার মেজ বাবু পরিচয় দিয়ে ওই ব্যক্তি বলেন তিনি একটি নাম্বার পাঠাচ্ছেন ওই নাম্বারে জরুরী প্রয়োজনে দশ হাজার টাকা ফোন পের মাধ্যমে পাঠাতে বলা হয়। যথারীতি থানার মেজবাবু বিশ্বাস করে তিনি একজনের কাছে টাকা ধার করতে বেরিয়ে পড়েন। তার কিছুক্ষন পরেই অন্য একটি নাম্বার থেকে ফের ভাতার থানার মেজবাবুর ছেলের পরিচয় দিয়ে আরেকজন আরো ১০ হাজার টাকা অর্থাৎ মোট কুড়ি হাজার টাকা পাঠিয়ে দিতে বলে। যথারীতি বুলু বাবু ফোন পের মাধ্যমে কুড়ি হাজার টাকা পাঠিয়ে দেন। 

টাকা পাঠানোর কিছুক্ষণের মধ্যেই আবার একটি ফোন আসে বুলু বাবুর ফোনে। সেখানে ওই ব্যক্তি জানান কিছুক্ষনের মধ্যে ওড়গ্রামের কাছে গিয়ে কুড়ি হাজার টাকা ফেরত দিয়ে আসছে। দু'ঘণ্টা পরেও কেউ টাকা দিতে আসছে না দেখে বুলু বাবুর সন্দেহ হওয়ায় ওড়গ্রাম ক্যাম্পে গিয়ে পুলিশ আধিকারিক কে গোটা বিষয়টি জানান। আর এরপরই তিনি জানতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। যে নাম্বার থেকে তাঁকে ফোন করা হয়েছিল সেটি আদৌ কোনো মেজবাবুর  নাম্বার নয়। এরপরই তিনি ভাতার থানায় লিখিত অভিযোগ জানান।গোটা ঘটনার পুলিশ তদন্ত শুরু করেছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});