Headlines
Loading...
ইয়াসের প্রভাবে ভেঙে পড়ল দোতলা বাড়ির একাংশ, গুরুতর জখম বৃদ্ধা

ইয়াসের প্রভাবে ভেঙে পড়ল দোতলা বাড়ির একাংশ, গুরুতর জখম বৃদ্ধা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বুধবার সকাল থেকেই বর্ধমান জেলা জুড়ে শুরু হয়ে গেল ইয়াসের প্রভাব। কার্যত এদিন ভোর থেকেই শুরু হয়েছে বৃষ্টি। মাঝে মাঝে দমকা হাওয়া। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দমকা হাওয়া ঝড়ের রুপ নিতে শুরু করেছে। এদিকে, জেলায় প্রথম 
ইয়াসের প্রভাবে আহত হবার ঘটনা ঘটল খোদ বর্ধমান শহরের ১০ নং ওয়ার্ডের ৩ নং ইছলাবাদ এলাকায়। পুরনো দোতলা বাড়ির একাংশ হুড়মুড়িয়ে ভেঙে গুরুতর জখম হলেন ৭৫ বছরের বৃদ্ধা পুর্ণিমা মুখার্জি। 


স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন সকাল প্রায় সাড়ে নটা নাগাদ রীনাদেবী দোতলা বাড়ির ছাদে দাঁড়িয়ে ঝড়ের প্রভাব দেখছিলেন। সেইসময় আচমকাই বাড়ির একাংশ ধ্বসে পড়ে। তিনিও দোতলা থেকে নীচে পড়ে যান। রক্তাক্ত অবস্থায় তাঁকে দ্রুত উদ্ধার করে স্থানীয়রাই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। জানা গেছে, বহু পুরনো এই দোতলা বাড়িতে রীনাদেবী তাঁর ছেলে ও পুত্রবধুকে নিয়েই থাকেন। দুর্ঘটনার সময় তাঁরা ছিলেন একতলায়। 

এদিকে, এই ঘটনার পর পুর্ণিমাদেবীর ছেলে শান্তিপদ মুখার্জি জানিয়েছেন, তাঁদের এই বাড়িটি ১৯৬৬ সালে তৈরী হয়। বেশ কিছুদিন ধরেই বাড়ির একাংশ দুর্বল হয়েছিল। তার ওপর ইয়াসের প্রভাবে গত দুদিন ধরে বৃষ্টির জন্যই বাড়ির একাংশ ভেঙে পড়ে। তিনি জানিয়েছেন, এই ঘটনার পর এলাকার মানুষরা বাড়ির বাকি দুর্বল অংশগুলি ভেঙে দিয়েছেন বিপদের আশংকায়।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});