728x90 AdSpace

Latest News

Monday, 31 May 2021

বর্ধমানে নাবালিকার ওপর অত্যাচারের ঘটনায় মামলা দায়ের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমানের লক্ষ্মীপুর মাঠের কাঁটাপুকুর এলাকার এক কিশোরের আত্মহত্যার পর এক নাবালিকাকে তুলে এনে জোর করে তাকে সিঁদুর পড়ানো, মারধর করার অভিযোগে মামলা দায়ের হল বর্ধমান থানায়। রবিবার রাতেই বর্ধমান থানায় এব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করেন ওই নাবালিকার মা। এরপরই পুলিশ ৩২৩, ৩৫৪, ৩৪১, ৩২০, ৫০৬, ৩৪ আইপিসি এবং পস্কো আইনে মামলা দায়ের করেছে বর্ধমান থানার পুলিশ। 

উল্লেখ্য, ওই নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে ওই কিশোর শনিবার আত্মহত্যা করে বলে অভিযোগ। আর তারপরেই ওই কিশোরের পরিবার ও পাড়া প্রতিবেশী জোর করে ওই নাবালিকাকে তার মায়ের সঙ্গে তুলে নিয়ে আসে। জোর করে মৃত কিশোরের হাত দিয়ে নাবালিকার মাথায় সিঁদুর পড়ানো হয়। পড়ানো হয় শাঁখাও। পরে মৃত কিশোরের পা দিয়ে তার মাথার সিঁদুর মুছেও দেওয়া হয়। ভেঙে দেওয়া হয় শাঁখাও। 

আর এই ঘটনায় গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাতেই ওই নাবালিকার মা বর্ধমান থানায় কিশোর টি যে বাড়িতে ভাড়া থাকতো সেই বাড়ির মালিক দেবু প্রধান এবং অন্যান্য দের নামে অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় পুলিশ তদন্তে নেমেছে। যদিও এই ঘটনায় এখনো কোনো গ্রেফতারের খবর নেই।
বর্ধমানে নাবালিকার ওপর অত্যাচারের ঘটনায় মামলা দায়ের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top