Headlines
Loading...
পুলিশি হেফাজতে থাকা ব্যক্তির গোডাউন থেকে ফের উদ্ধার ৪৭টি জাম্বো মেডিকেল সিলিন্ডার, চাঞ্চল্য

পুলিশি হেফাজতে থাকা ব্যক্তির গোডাউন থেকে ফের উদ্ধার ৪৭টি জাম্বো মেডিকেল সিলিন্ডার, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: একদিকে যখন অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাহাকার পরিস্থিতি। সামান্য অক্সিজেনের অভাবে মানুষ মৃত্যুর মুখে ঢলে পড়ছেন। সেই সময় কিছু পিশাচ নিজের মুনাফা লোটার আশায় অক্সিজেন সিলিন্ডারের কালোবাজারি করে চলেছে।মেমারী থানার বিজুর ২জিপি-র পাহাড়হাটি বাজারে অভিযান চালিয়ে পুলিশ বুধবার সকালে দীপঙ্কর দত্ত নামে এক ব্যবসায়ীর পুরনো গোডাউন থেকে ৪৭টি অক্সিজেন সিলিন্ডার উদ্ধার করলো। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, দীপঙ্কর দত্ত এই মুহূর্তে পুলিশি হেফাজতে রয়েছে। গত রবিবার গোপন সূত্রে খবর পেয়ে পাহাড়হাটি বিডিও অফিসের সামনে একটি গোডাউনে হানা দিয়ে ৯টি সিলিন্ডার উদ্ধার করে পুলিশ। মেমারী শহরের একটি জায়গা থেকে আরো একটি সিলিন্ডার উদ্ধার হয়। গ্রেফতার করা হয় দীপঙ্কর দত্তকে। সেইদিন রাতেই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পরেরদিন ফের শহরের একটি গোপন ডেরা থেকে আরো চারটি সিলিন্ডার উদ্ধার করে পুলিশ। 

সেদিনই অভিযুক্তকে বর্ধমান আদালতে পেশ করে মেমারী থানার পুলিশ। বিচারক আসামিকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন। গতকাল রাতে পুলিশ অভিযুক্তকে জেরা করে বেশ কিছু তথ্য জানতে পারে।আর এরপর এদিন সকালে আসামিকে সঙ্গে নিয়ে পাহাড়হাটি বাজারে একটি পুরোনো গোডাউনে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ৪৭টি জাম্বো অক্সিজেন সিলিন্ডার উদ্ধার করে মেমারী থানার পুলিশ।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});