728x90 AdSpace

Latest News

Monday, 24 May 2021

বর্ধমানে ওষুধ ব্যবসায়ীকে ছুরি মেরে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: একমাসের মধ্যে অপরাধীদের গ্রেপ্তার করল পুলিশ। গত ৩০ এপ্রিল বর্ধমানের রাজগঞ্জ মালিরবাগান এলাকার বাসিন্দা ওষুধ ব্যবসায়ী লিটন মজুমদারকে তাঁর বাড়ির সামনে 
ছুরিকাহত করে তার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনতাই হয়। এই ঘটনায় শহরের আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। খোদ ব্যবসায়ীরাও তাঁদের নিরাপত্তার বিষয় নিয়ে উদ্বিগ্নতা প্রকাশ করে। এরপরই পুলিশ অপরাধীদের ধরতে তদন্তে নামে। 

বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় জানিয়েছেন, ওই ঘটনার তদন্তে নেমে পুলিশ রবিবার রাতে বর্ধমানের কল্যাণী মার্কেটের পিছনে কাঁটাপুকুর এলাকা থেকে সেখ আজাদ নামে একজনকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে রায়নার মূলকাঠি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় সেখ মিরাজ এবং সেখ সাবির নামে আরও দুজনকে। ধৃতদের সোমবার বর্ধমান আদালতে পাঠিয়ে দশ দিনের পুলিশী হেফাজতের আবেদন জানানো হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই তাঁরা লিটন মজুমদারকে নজরে রাখছিল। ঘটনার দিন ৩০ এপ্রিল রাত্রি প্রায় সাড়ে নটা নাগাদ তিনি যখন কল্যাণী মার্কেট থেকে হোলসেন ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন সেই সময় তাঁর বাড়ির কাছেই দুষ্কৃতিরা একটি মোটরবাইক নিয়ে তাঁকে ঘিরে ফেরে। তাঁকে
ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাঁর সঙ্গে থাকা একটি ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। ওই ব্যাগে লক্ষাধিক টাকা, ৩টি মোবাইল সহ জরুরী কিছু কাগজপত্রও ছিল। এদিন অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, তাঁরা আশা করছেন ধৃতদের পুলিশী হেফাজতে নিয়ে মোটরবাইক সহ ছিনতাইয়ের সমস্ত কিছুই উদ্ধার করা সম্ভব হবে।
বর্ধমানে ওষুধ ব্যবসায়ীকে ছুরি মেরে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top