728x90 AdSpace

Latest News

Wednesday, 21 April 2021

গলসিতে জাতীয় সড়কে বাইক দুর্ঘটনা, মৃত দুই


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসী: বুধবার সকালে পূর্ব বর্ধমানের গলসি থানার বড়দীঘি মোড়ের কাছে জাতীয় সড়কে মোটর বাইকের পিছনে ধাক্কা মারে একটি লরি। এরপর বাইক আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে ২ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি দশচাকা লরিতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাইক আরোহীর। একজনের নাম কুরবান মির্জা (২৪),আরেকজনের নাম মনিরুল সেখ(২৫)। মৃ্ত একজনের বাড়ি গলসি থানার বাবলাতে আরে একজনের বাড়ি শিমুলিয়া গ্রামে।

জানা গেছে, মৃত দুই যুবকই মার্বেল মিস্ত্রি। বাড়ি থেকে বর্ধমানে কাজে যাওয়ার পথে জাতীয় সড়কের বড়দিঘীতে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাস্থলে গলসি থানার পুলিশ গিয়ে মৃত দুই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের পুলিশ মর্গে পাঠায়। দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ হয়ে যায়। অবরুদ্ধ হয়ে পড়ে দুর্গাপুর থেকে কলকাতার দিকের যাবার রাস্তা। 

এই সময় তড়িঘড়ি বর্ধমানের দিকে আসার জন্য একটি যাত্রীবাহী বাস রাস্তার ভিড় এড়িয়ে পাশের রাস্তা দিয়ে যাবার জন্য ঘুরতেই কলকাতা থেকে আসানসোলগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় দুটি বাসের বেশ কয়েকজন গুরুতর জখম হয়। স্বাভাবিকভাবেই একই সময়ে জাতীয় সড়কের দুটি রাস্তায় দুটি আলাদা দুর্ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। গলসি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেশ কিচ্ছুক্ষনের চেষ্টায় পরিস্থিতি স্বাভাবিক করে।
গলসিতে জাতীয় সড়কে বাইক দুর্ঘটনা, মৃত দুই
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top