728x90 AdSpace

Latest News

Friday, 30 April 2021

করোনা মোকাবিলায় বাজার খোলা বন্ধের উপর অনির্দিষ্ট কালের জন্য বিধিনিষেধ লাগু রাজ্যের


ফোকাস বেঙ্গল নিউজ ডেস্ক: শেষমেষ করোনা সংক্রমণ মোকাবিলায় ভোট গণনার ৪৮ঘন্টা আগেই রাজ্য সরকার রাজ্য জুড়ে অনির্দিষ্ট কালের জন্য বাজার হাট সহ বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ জারি করল। শুত্রুবার নবান্ন থেকে এই মর্মে নির্দেশ জারি করা হয়েছে। নির্দেশে বলা হয়েছে, শুধুমাত্র সকাল ৭টা থেকে বেলা ১০টা পর্যন্ত এবং দুপুর ৩টে থেকে বিকেল ৫টা পর্যন্ত সমস্ত দোকান, বাজার খোলা রাখা যাবে। 

নির্দেশে জানানো হয়েছে, এদিন থেকে শপিং কমপ্লেক্স, মল, সুইমিং পুল, বিউটি পার্লার, জিমন্যাসিয়াম, সিনেমা হল, বার, রেস্টুরেন্ট, বার কাম রেস্টুরেন্ট, স্পা, স্পোর্টস কমপ্লেক্স প্রভৃতি পরবর্তী নির্দেশিকা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। যদিও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির হোম ডেলিভারী আগের মতোই চালু থাকবে। পাশপাশি ওষুধের দোকান, চিকিৎসার সরঞ্জামের দোকান এবং মুদিখানা দোকানকে এই নির্দেশের বাইরে রাখা হয়েছে। 

নির্দেশে বলা হয়েছে শুত্রুবার থেকেই রাজ্যের সমস্ত জায়গায় এই নির্দেশ কার্যকর করতে হবে। এরই পাশপাশি আগামী ২মে গণনা কেন্দ্রগুলিতে করোনা বিধি কঠোরভাবে পালন করার নির্দেশ দেওয়া হয়েছে। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও এই নির্দেশে পরিষ্কার জানানো হয়েছে।
করোনা মোকাবিলায় বাজার খোলা বন্ধের উপর অনির্দিষ্ট কালের জন্য বিধিনিষেধ লাগু রাজ্যের
  • Title : করোনা মোকাবিলায় বাজার খোলা বন্ধের উপর অনির্দিষ্ট কালের জন্য বিধিনিষেধ লাগু রাজ্যের
  • Posted by :
  • Date : April 30, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top