Headlines
Loading...
বর্ধমানের দুই কেন্দ্রের প্রার্থীর সমর্থনে নাড্ডার রোড শো, বিলোলেন ফুলের সঙ্গে চকোলেট

বর্ধমানের দুই কেন্দ্রের প্রার্থীর সমর্থনে নাড্ডার রোড শো, বিলোলেন ফুলের সঙ্গে চকোলেট


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমানে: সতর্কতা ছিলই। বিরোধীরা কোনোভাবেই যাতে নাড্ডার সভাকে ঘিরে কোনো অপ্রীতিকর সমস্যা তৈরি করতে না পারে। তাই শুক্রবার একদিকে যখন জামালপুর থেকে জোতরাম তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ঝড়ের গতিতে তিন তিনটি নির্বাচনী জনসভা করে জনতাকে নিজেদের অনুকূলে রাখার সক্রিয় প্রচেষ্টা গেলেন, সেই সময় নির্ধারিত সময়ের প্রায় আড়াই ঘণ্টা পরে বর্ধমানে এলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগতপ্রকাশ নাড্ডা। 

এদিন বিজয়রাম থেকে বাজেপ্রতাপপুর পর্যন্ত বর্ধমান উত্তরের বিজেপি প্রার্থী রাধাকান্ত রায় এবং বর্ধমান দক্ষিণ কেন্দ্রের প্রার্থী সন্দীপ নন্দীর সমর্থনে রোড শো করলেন। বিকাল প্রায় সাড়ে চারটে নাগাদ নদীয়ার চাকদহ থেকে হেলিকপ্টারে তিনি বর্ধমান শহরের স্পন্দন কমপ্লেক্সে এসে নামেন প্রায় সাড়ে পাঁচটা নাগাদ। সেখানে তাঁকে স্বাগত জানাতে হাজির ছিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সুরেন্দ্রজিত সিংহ অহলুবালিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দরা। এরপর গাড়িতে তিনি চলে যান বর্ধমান উত্তর কেন্দ্রের অন্তর্গত বিজয়রাম এলাকায়। সেখান থেকে বাজেপ্রতাপপুর পর্যন্ত রোড শো করলেন দুই প্রার্থী সহ বিজেপির জেলা সভাপতি অভিজিত তা, সুরেন্দ্রজিত সিংহ অহলুবালিয়া, বিজেপির রাজ্য যুব সভাপতি সৌমিত্র খাঁ সহ অন্যান্য নেতাদের নিয়ে। 

যদিও এই রোড শোয়ে 3দুই বিধানসভা এলাকার প্রত্যাশিত লোক না হলেও অন্যান্য এলাকায় বিরোধীদের তোলা নাড্ডার রোড শো-কে ফ্লপ বলার মত কিছু থাকল না এদিন বর্ধমানের এই রোড শোয়ে। বিজেপি কর্মী সমর্থকরা এদিন সাদা - গেরুয়া রংয়ের বেলুন নিয়ে মিছিলে অংশ নিলেন। মিছিল এগিয়েছে এই তৃণমূল আর না, আর না - গানের তালে তালে। গাড়ির ওপর থেকে কখনও নাড্ডা কখনও দুই কেন্দ্রের প্রার্থীরা ফুলের পাঁপড়ির সঙ্গে চকোলেট ছুঁড়ে দিয়েছেন রাস্তার দুপাশের মানুষের দিকে। 

শুক্রবার দুপুর ২টো নাগাদ নাড্ডার এই রোড শোয়ের সময় নির্ধারিত ছিল। আর এদিন দুপুর থেকেই নাড্ডার এই রোড শোয়ের প্রায় ৩ কিমি এলাকার দুপাশে মোতায়েন করা হয়েছিল প্রচুর পুলিশকে। কার্যত নিরাপত্তায় মুড়ে দেওয়া হয় গোটা এলাকা। সাধারণ মানুষের বাড়ির সামনে মোতায়েন করা হয় সিভিক ভলেণ্টিয়ারকে। নির্ধারতি দূরত্বে বাড়ির ছাদে ছাদে ছিল পুলিশের কড়া নজরদারী। এদিন নাড্ডার রোড শো শুরু হতেই রাস্তার দুপাশের সাধারণ মানুষ বাড়ির মধ্যে থেকেই উঁকি ঝুঁকি দিয়ে বিজেপির এই মিছিল পরখ করেছেন। 

আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসবে কি আসবে না - তা ২ মে জানা গেলেও কার্যত এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বর্ধমানের এই দুই কেন্দ্রের প্রার্থী সমর্থনে রোড শো করে তাঁদের বাড়তি অক্সিজেন জুগিয়ে গেলেন। উল্লেখ্য, নাড্ডার এই রোড শোয়ের পাশাপাশি আগামী সোমবার এই বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের সমর্থনে বর্ধমানে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফলে ভোটের দিন যতই এগিয়ে আসছে ততই তেতে উঠছে গেরুয়া শিবির। 

0 Comments: