728x90 AdSpace

Latest News

Friday, 16 April 2021

বর্ধমানে ভোটের আগের দিন নির্বাচন কেন্দ্রের সিসি ক্যামেরা ভাঙা নিয়ে চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রাত পোহালেই পূর্ব বর্ধমানে পঞ্চম দফার ৮টি বিধানসভা কেন্দ্রে ভোট। আর শুত্রুবার বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের কপিবাগান এলাকায় একটি নির্বাচনকেন্দ্রের ক্লোজ সার্কিট ক্যামেরা ভাঙ্গা নিয়ে উত্তেজনা ছড়াল। এই নির্বাচন কেন্দ্রের তিনটি বুথ রয়েছে। ২০৫,২০৬ ও ২০৭। এই তিনটি বুথই একটি শিশুশিক্ষাকেন্দ্রে অবস্থিত। ভোট গ্রহণের জন্য সব প্রস্তুতি এখানে সারা। এদিন সকালে স্থানীয় কয়েকজন দেখেন শিশুশিক্ষা কেন্দ্রের বাইরে একটি চিপ পড়ে রয়েছে। এরপর এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। 


স্থানীয় এলাকাবাসী মদিনা শেখ বলেন, গতকাল পর্যন্ত একজনের কাছে ওই ভোটকেন্দ্রের চাবি ছিল, তাদের কাছে দুটি ছেলে এসে চাবি নেয়। তারা ইলেকট্রিশিয়ান পরিচয় দিয়েছিল। এরপর তারা কাজ সেরে চাবি ফেরত দিয়ে চলেও যায়। আজ সকালে এলাকার মানুষ দেখেন সেখানে একটি ক্যামেরার ভাঙা চিপ পড়ে আছে। এই নিয়ে চাঞ্চল্য ছড়ায়। 


খোঁজ নিয়ে দেখা যায়, একটি বুথের ক্লোজ সার্কিট ক্যামেরা ভাঙা। এদিকে বিজেপি এই ঘটনা নিয়ে চক্রান্তের অভিযোগ তোলে। উল্টোদিকে তৃণমূল কংগ্রেস এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। ঘটনার খবর পেয়ে নির্বাচন কমিশনের আধিকারিক ঘটনাস্থল পরিদর্শনে আসেন। সঙ্গে বিরাট পুলিশবাহিনী আর কেন্দ্রীয়বাহিনী ভোটগ্রহণ কেন্দ্রে এসে পৌঁছায়। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।
বর্ধমানে ভোটের আগের দিন নির্বাচন কেন্দ্রের সিসি ক্যামেরা ভাঙা নিয়ে চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top