Headlines
Loading...
রাত পোহালেই শুত্রুবার নাড্ডা, মমতার সভা ঘিরে সরগরম বর্ধমান

রাত পোহালেই শুত্রুবার নাড্ডা, মমতার সভা ঘিরে সরগরম বর্ধমান


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: কার্যত শুত্রুবার থেকেই রাজ্যের পঞ্চম ও ষষ্ঠ দফা ভোটের প্রচারে পূর্ব বর্ধমান জেলায় তৃণমূল এবং বিজেপির হেভিওয়েট নেতানেত্রীদের আগমনে সরগরম হতে চলেছে রাজনৈতিক মহল। শুক্রবার জামালপুর, মেমারী এবং জোতরাম এই তিন জায়গায় খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের তিনটি নির্বাচনী জনসভা কে কেন্দ্র করে তৃণমূলের কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উন্মাদনা তৈরি হয়েছে। জামালপুরে অলোক মাঝির সমর্থনে মমতা 
বন্দ্যোপাধ্যায় সভা করবেন। এরপর সেখান থেকে চলে আসবেন মেমারীর গন্তারে। সেখানে মেমারীর তৃণমূল প্রার্থী মধুসূদন ভট্টাচার্য্য এবং মন্তেশ্বরের তৃণমূল প্রার্থী প্রাক্তন মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরীর সমর্থনে জনসভা করবেন। তৃতীয় নির্বাচনী সভা করবেন বর্ধমানের জোতরাম ফুটবল মাঠে। সেখানে বর্ধমান উত্তর বিধানসভার প্রার্থী নিশীথ কুমার মালিক এবং বর্ধমান দক্ষিণ বিধানসভার প্রার্থী খোকন দাসের সমর্থনে সভা করবেন।


তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিত দাস জানিয়েছেন, জামালপুরের সেলিমাবাদে মমতা বন্দোপাধ্যায়ের সভা সকাল ১১টায়। সেখান থেকে তিনি দুপুরে মেমারীর গন্তার ফুটবল মাঠে দুপুর ১টায় সভা করবেন। পরে দুপুর ৩টে নাগাদ তিনি আসবেন জোতরাম ফুটবল মাঠে। তিনটি জনসভাতেই লক্ষাধিক মানুষের জমায়েতের লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে।


অন্যদিকে, এরই পাশাপাশি দুপুর ৩টে নাগাদ বর্ধমানের হটুদেওয়ান এলাকায় রোড শো করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগতপ্রকাশ নাড্ডা। বর্ধমান উত্তরের বিজেপি প্রার্থী রাধাকান্ত রায় এবং বর্ধমান দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী সন্দীপ নন্দীর সমর্থনে তিনি এই রোড শো করবেন। এদিকে, বর্ধমানকে ঘিরে জোড়া কর্মসূচী নিয়ে রীতিমত টানটান উত্তেজনা দেখা দিয়েছে।


আর এই জোড়া রাজনৈতিক কর্মসূচিকে ঘিরে আশঙ্কার বাতাবরণ তৈরি হয়েছে। কারণ জোতরাম ফুটবল মাঠে মমতা বন্দোপাধ‌্যায়ের সভায় যাবার জন্য বর্ধমান উত্তর বিধানসভার অন্তর্গত বর্ধমান ১নং ব্লকের তৃণমূল কর্মী সমর্থকরা কাটোয়া রোডকেই ব্যবহার করতে পারেন। সেক্ষেত্রে বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে মুখোমুখি হবার তীব্র সম্ভাবনা দেখা দিয়েছে। উল্লেখ্য, আগামী সোমবার বর্ধমানের তালিতে সাই কমপ্লেক্সে নির্বাচনী জনসভা করতে আসছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিজেপি দলীয় সূত্রে জানা গেছে, বর্ধমান উত্তর ও বর্ধমান দক্ষিণ বিধানসভার প্রার্থীদের সমর্থনে এই জনসভা হবার কথা সকাল ৯ টায়। ফলে তা নিয়েও সাজো সাজো রব এখন গেরুয়া শিবিরে।


0 Comments: