Headlines
Loading...
বর্ধমানে একই পরিবারের ৩জনের রহস্যমৃত্যু

বর্ধমানে একই পরিবারের ৩জনের রহস্যমৃত্যু


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান শহরে একই পরিবারের ৩জনের রহস্য মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শহর জুড়ে। পুলিশ সূত্রে জানা গেছে, বর্ধমানের লাকুর্ডি সারতলা এলাকায় একই পরিবারের ৩জনের মৃতদেহ এদিন উদ্ধার করা হয়েছে। মৃতদের নাম বিকাশ কুমার সাউ (৪২), প্রিয়াঙ্কা সাউ (৩৮) ও সুরভী সাউ (১৩)।


 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে বিকাশ কুমার সাউয়ের ছোট ছেলে কাঁদতে কাঁদতে বাড়ির নিচে এসে স্থানীয় কয়েকজনকে জানায় যে ঘরের মধ্যে বাবা, মা গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। তার কথা শুনেই স্থানীয়রা ঘরে গিয়ে দেখেন বিকাশ কুমার সাউ ও প্রিয়াঙ্কা সাউ গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে আর তাদের মেয়ে সুরভী সাউ বিছানার মধ্যে নিথর অবস্থায় পড়ে আছে। স্থানীয়রাই দ্রুত সুরভীকে উদ্ধার করে বর্ধমান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। 


পুলিশ সূত্রে জানা গেছে, বিকাশ কুমার সাউয়ের আদিবাড়ি উত্তরপ্রদেশের আজমগড়। পারিবারিক অশান্তির কারণে স্ত্রী সহ এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বর্ধমানেই থাকতেন। একটি সবজির দোকান চালাতেন তিনি। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, প্রথমে মেয়ে সুরভীকে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে মারার পরই স্বামী ও স্ত্রী দুজনে মিলে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। একইসঙ্গে জীবিত বিকাশ সাউয়ের ছেলের সঙ্গে কথা বলে মৃত্যুর কারণ জানার চেষ্টা করছে পুলিশ। আর্থিক অনটন এবং অবসাদের কারণেই এই ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান।

0 Comments: