Headlines
Loading...
বর্ধমান থেকে ভাতার যাওয়ার পথে উল্টে গেল ভোট কর্মীদের বাস, আহত ৫

বর্ধমান থেকে ভাতার যাওয়ার পথে উল্টে গেল ভোট কর্মীদের বাস, আহত ৫


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আগামীকাল ষষ্ঠ দফার ভোট। আর সেই ভোটের কাজে বর্ধমান থেকে ভাতার যাবার পথে আলমপুর ও হলদির মাঝে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল ভোটকর্মী এবং ভোটের সরঞ্জাম সহ বাস। এই ঘটনায় ৫জন ভোট কর্মী গুরুতর আহত হয়েছেন। সকলকে উদ্ধার করে চিকিৎসার জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে বর্ধমানের ইউ আই টি -র ডি সি আর সি থেকে ভাতারের কাশিপুর জুনিয়র বেসিক স্কুলের ১৫০ ও ১৫১ নম্বর বুথের ভোট কর্মীরা একটি বাসে আসছিলেন। আচমকাই আলমপুরের কাছে রাস্তার একটি বাঁক নেওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর এরপরই একটি লাইট পোস্টে ধাক্কা মেরে বাসটি উল্টে যায়। দুর্ঘটনার পরই চালক এবং খালাসি পলাতক। বাসের ভিতর ৮জন ভোট কর্মী ছিলেন। ভোটে ব্যবহারের জন্য যাবতীয় সরঞ্জামও ছিল কর্মীদের সঙ্গে। ঘটনার খবর পেয়ে দ্রুত দেওয়ানদীঘি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত এবং বাকি কর্মীদের উদ্ধার করে অন্য গাড়িতে বর্ধমানে পাঠানোর ব্যবস্থা করে। 

ঘাতক বাসটিতে যাচ্ছিলেন কাশিপুর জুনিয়র বেসিক স্কুলের ১৫০নং বুথের ফার্স্ট পোলিং অফিসার সুমিত কুমার মন্ডল। তিনি জানিয়েছেন, দ্রুত গতিতে রাস্তার বাঁক নেওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। অল্পের জন্য সকলে প্রাণে বেঁচে গেছেন। ৫জন গুরুতর জখম হয়েছেন। তাঁদের চিকিৎসার জন্য বর্ধমানে পাঠানো হয়েছে। এদিকে প্রশাসন সূত্রে জানা গেছে, আহত ভোট কর্মীদের জায়গায় অন্য কর্মীদের ওই বুথ দুটিতে পাঠানো হচ্ছে। 

0 Comments: