728x90 AdSpace

Latest News

Monday, 19 April 2021

ষষ্ঠ দফার আগেই পূর্ব বর্ধমান এবং বীরভূমের পুলিশ সুপার বদল


ফোকাস বেঙ্গল নিউজ ডেস্ক: ষষ্ঠ দফা ভোটের আগে ফের রাজ্য পুলিশে বড়সড় রদবদল। পূর্ব বর্ধমান এবং বীরভূমের জেলা পুলিশ সুপার কে সরিয়ে দেওয়া হল। পাশপাশি বোলপুরের এসডিপিও এবং আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনারকেও সরিয়ে দিল নির্বাচন কমিশন। পূর্ব বর্ধমানের নতুন এসপি হচ্ছেন অজিত সিং যাদব আইপিএস। অন্যদিকে বীরভূমের এসপি পদে আসছেন নগেন্দ্রনাথ ত্রিপাঠি আইপিএস। বোলপুরের এসডিপিও হচ্ছেন নাগরাজ দেবরাকন্ডা আইপিএস। এবং আসানসোল দুর্গাপুর পুলিশের নতুন কমিশনার হচ্ছেন মিতেশ জৈন আইপিএস।

উল্লেখ্য আগামী ২২এপ্রিল ষষ্ঠ দফার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পূর্ব বর্ধমানের ৮টি কেন্দ্রে রয়েছে ভোট গ্রহণ। পাশাপাশি সপ্তম দফার ভোটে পশ্চিম বর্ধমানে ভোট আছে। এবং ভোট গ্রহণের শেষ দফা অর্থাৎ অষ্টম দফায় ভোট গ্রহণ হবে বীরভূম জেলায়। আর তার আগেই নির্বাচন কমিশন এই জেলাগুলির পুলিশ আধিকারিক পদে বড়সড় রদবদল করার ঘটনায় রাজনৈতিক মহলে শোরগোল পড়েছে। 

এদিকে সোমবার নির্বাচন কমিশন বদলি করে দেওয়া পুলিশ আধিকারিকদের উদ্দেশ্যে নির্দেশ দিয়েছে ভোট প্রক্রিয়ায় কোনভাবেই এই অফিসারেরা অংশগ্রহণ করতে পারবেন না। সোমবারই এই নির্দেশ কার্যকর করারও নির্দেশ দিয়েছে কমিশন।
ষষ্ঠ দফার আগেই পূর্ব বর্ধমান এবং বীরভূমের পুলিশ সুপার বদল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top