728x90 AdSpace

Latest News

Wednesday, 7 April 2021

বর্ধমানে মোদির সভার আগে অঘটন এড়াতে ভূমিপূজো করল বিজেপি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পঞ্চম ও ষষ্ঠ দফার নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব বর্ধমানের ভোটের প্রচার ইতিমধ্যেই তুঙ্গে উঠেছে। প্রায় সব রাজনৈতিক দলেরই হেভিওয়েট নেতা নেত্রীরা এই জেলার প্রার্থীদের সমর্থনে প্রচারে আসছেন। আগামী ১২ এপ্রিল বর্ধমানের তালিতের কাছে সাই (স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া) কমপ্লেক্সে আসছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর তাঁর এই জনসভায় যাতে কোনো অঘটন না ঘটে সেজন্য রবিবার সাই কমপ্লেক্সে ভূমিপূজো করল জেলা বিজেপি। এদিন এই অনুষ্ঠানে হাজির ছিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সুরেন্দ্রজিত সিংহ অহলুবালিয়া সহ জেলা নেতৃবৃন্দরা। 


এদিন অহলুবালিয়া জানিয়েছেন, মোদিজীর সভায় যাতে কোনোরকম অঘটন না ঘটে সেজন্যই এদিন এই ভূমিপুজো করা হয়েছে। তিনি জানিয়েছেন, এটা বিজেপির সংস্কৃতি। এই ধরণের বড় কর্মসূচীর আগে তাঁরা ভূমিপুজো করে থাকেন। এদিন বিজেপি সাংসদ জানিয়েছেন, তৃণমূল বলছে খেলা হবে। তারা যখন খেলতে চাইছে তখন বিজেপিও খেলবে। তবে বিজেপি মারদাঙ্গা, হিংসার খেলা খেলবে না। বিজেপি খেলবে উন্নয়নের খেলা, ভ্রষ্টাচারের বিরুদ্ধে খেলা। 


তিনি জানিয়েছেন, গোটা জেলার ১৬টি আসনেই বিজেপি এবার জয়ী হবে। কারণ মানুষ ইতিমধ‌্যেই নির্ণয় করে নিয়েছেন আর নয়, তৃণমূলের অন্যায়। তিনি জানিয়েছেন, ভোটাররাই ভগবান। সবাই সব দেখছেন। তাই তাঁরা পুরোপুরি আশাবাদী এবার জেলার ১৬টি আসনই জিততে চলেছে বিজেপি।
বর্ধমানে মোদির সভার আগে অঘটন এড়াতে ভূমিপূজো করল বিজেপি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top