728x90 AdSpace

Latest News

Sunday, 4 April 2021

ভাতারে মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জির ছবি বিকৃত করার ঘটনায় ব্যাপক রাজনৈতিক উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানের ভাতারের নিত্যানন্দপুর গ্রামে। মুখ্যমন্ত্রীর ছবি, ফেস্টুন নিয়ে রাজ্যের বিভিন্ন জায়গায় নানা অশান্তির ঘটনা ঘটেছে। এবার ভাতারের নিত্যানন্দপুর গ্রামে মুখ্যমন্ত্রীর ছবিতে মাথায় সিঁদুর ও কপালে টিপ দিয়ে ছবি বিকৃত করার অভিযোগ কে ঘিরে রাজনৈতিক উত্তেজনা চরমে উঠেছে। এই নোংরা কাজ বিজেপির চক্রান্ত বলে দাবি করেছেন ভাতার ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি জুলফিকার আলী।

তিনি জানিয়েছেন, ভাতারের নিত্যানন্দপুর গ্রামে নেত্রী ও দলের নয়নের মনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করা হয়েছে। এটা চরম নিন্দনীয় ঘটনা। এরকম নোংরা রাজনীতি মেনে নেয়া যায়না। এই ঘটনা বিজেপি চক্রান্ত করে করেছে, তার কারণ যে ছবির উপর এই ঘটনাটি ঘটেছে তার পাশেই বিজেপির দলীয় কার্যালয়। এ বিষয়ে তৃণমূলের পক্ষ থেকে লিখিত অভিযোগ জানানো হবে ভাতার থানায় ও নির্বাচন কমিশনকে। এদিকে মুখ্যমন্ত্রীর ছবির উপর এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়ে নিত্যানন্দপুর গ্রামে। খবর পেয়ে তৃণমূলের সকল নেতৃত্ব গ্রামে পৌঁছায়।

অপরদিকে বিজেপি নেতৃত্ব তাদের বিরুদ্ধে ওঠা এই ঘটনার অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির ৩৩নং মন্ডলের সদস্য রাজু সিং জানান, ভারতীয় জনতা পার্টি এ ধরনের রাজনীতি করে না। তারা এই ধরনের রাজনীতিতে বিশ্বাসী নন। তৃণমূল তাদের ক্ষমতা হারাচ্ছে তাই বিজেপির নামে অপপ্রচার করছে। সমগ্র ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা রয়েছে নিত্যানন্দপুর গ্রামে।
ভাতারে মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে, উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top