Headlines
Loading...
জ্বর নিয়ে বাড়ি থেকে চিকিৎসা করতে বেড়িয়ে ৩দিন ধরে নিখোঁজ বর্ধমানের যুবক

জ্বর নিয়ে বাড়ি থেকে চিকিৎসা করতে বেড়িয়ে ৩দিন ধরে নিখোঁজ বর্ধমানের যুবক


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: জ্বর অবস্থায় বাড়ি থেকে চিকিৎসার জন্য বের হবার পর ৩দিন হল কোনো খোঁজ নেই এক যুবকের। বাড়ির লোকজন হন্যে হয়ে তাকে খুঁজে চলেছেন। শুক্রবার বর্ধমান থানায় নিখোঁজ ডায়রী করেছেন ওই যুবকের মা বর্ধমানের হাটশিমূল গ্রামের বাসিন্দা যমুনা মাল। যমুনাদেবী জানিয়েছেন, গত ২৮ এপ্রিল সকাল প্রায় সাড়ে আটটা নাগাদ তাঁর ছেলে সুমন মাল (২৬) গায়ে জ্বর নিয়ে বাড়ি থেকে বের হয় ডাক্তার দেখানোর জন্য। এরপর দুপুর প্রায় দেড়টা নাগাদ সুমনের মোবাইল ফোন থেকে একটি মেসেজ আসে যমুনাদেবীর মেয়ের কাছে। ওই মেসেজে সুমন লেখে বর্ধমান হাসপাতাল তাকে ভর্তি করবে। এরপরই তার ফোনের সুইচ বন্ধ হয়ে যায়। 

যমুনাদেবী জানিয়েছেন, এরপর থেকে তিনি তাঁর ছেলের খোঁজ করে চলেছেন কিন্তু কোথাও তার হদিশ পাননি। তিনি জানিয়েছেন, শুক্রবার তিনি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে এসে তাঁর ছেলের খোঁজ নেন। হাসপাতালের জরুরী বিভাগ, নিউ বিল্ডিং, মেডিসিন ওয়ার্ড সহ কোভিড ওয়ার্ডেও খোঁজ নেন। কিন্তু কেউই তাঁর ছেলের কোনো খোঁজ দিতে পারেনি। এরপরই তিনি বর্ধমান থানায় সুমন মালের নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে একটি ডায়রী করেছেন। 

যমুনাদেবী জানিয়েছেন, একটা জ্বলজ্যান্ত ছেলে আচমকাই কিভাবে উধাও হয়ে যেতে পারে। তার শেষ ফোনের সূত্র ধরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালেই সে এসেছিল এবং হাসপাতালেই তাকে ভর্তি করার কথা সে লিখেছিল – কিন্তু শুক্রবার হাসপাতালের কোথাও তাকে খুঁজে পাওয়া গেল না। তিনি জানিয়েছেন, সম্প্রতি তাঁর অপারেশন হয়েছে। তিনি কার্যত অসুস্থও। ছেলেই একমাত্র রোজগেরে। কিন্তু এখন তিনি অসহায় অবস্থায় রয়েছেন। অবিলম্বে তাঁর ছেলেকে খুঁজে দেবার জন্য এদিন তিনি বর্ধমান থানার পুলিশের কাছে আবেদন জানিয়েছেন।

0 Comments: