Headlines
Loading...
নাকা চেকিংয়ের সময় মঙ্গলকোটে গাড়ি থেকে উদ্ধার ১০লক্ষ টাকা, আটক গাড়ি সহ টাকা

নাকা চেকিংয়ের সময় মঙ্গলকোটে গাড়ি থেকে উদ্ধার ১০লক্ষ টাকা, আটক গাড়ি সহ টাকা


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: আগামী ১৭এপ্রিল পঞ্চম দফার ভোট। আর তার আগে লাগাতার পূর্ব বর্ধমানের গুরুত্বপূর্ন রাস্তাগুলোতে চলছে নাকা চেকিং। সোমবার গভীর রাতে এইরকমই রুটিনমাফিক নাকা চলাকালীন মঙ্গলকোটের নতুনহাটের লোচনদাস সেতুতে ধরা পড়ল একটি গাড়ি থেকে ১০লক্ষ টাকা। জেলা পুলিশ সূত্রে জানা গেছে, বেকিছুদিন ধরেই রুটিনমাফিক নাকাচেকিং চলছে মঙ্গলকোটের বিভিন্ন সড়কপথে। নতুনহাটে লোচনদাস সেতুতে ম্যাজিস্ট্রেট সাগর শ্রীবাস্তবের নেতৃত্বে সোমবার গভীর রাতে বাদশাহী সড়কপথে নাকাচেকিং চলছিল। 

তিন পুলিশকর্মী সহ মোট ৬ জনের একটি দল নাকাচেকিং করার সময় সন্দেহ হওয়ায় একটি চারচাকা গাড়িটিকে আটকায়। বীরভূমের দিক থেকে বর্ধমানের দিকে আসছিল গাড়িটি। গাড়িটিকে আটকাতেই চালক মতিউর রহমান ইতস্তত বোধ করতে থাকেন। এরপরেই গাড়িতে তল্লাশি শুরু হতে দেখা যায় খামে মোড়া বেশকিছু টাকার বাণ্ডিল গাড়িতে রয়েছে। চালক মতিউর রহমানকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। কিন্তু তিনি টাকার উৎস কি এবং কোথায়, কি উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল তার জবাব দিতে না পারায় পুলিশ ওই টাকা সহ গাড়িটিকে আটক করে। 

পরে ১০ লক্ষ টাকা সিজ করে আয়কর বিভাগের হাতে তুলে দেয় পুলিশ। উল্লেখ্য, মঙ্গলকোটের লোচনদাস সেতু হল পূর্ব বর্ধমান এবং বীরভূম জেলার যোগাযোগকারী সেতু। ফলে ভোটের মুখে এখানে বেশ কিছুদিন ধরেই বিশেষ নজরদারি চালাচ্ছে মঙ্গলকোট থানার পুলিশ ও নির্বাচন কমিশন। আগামী দিনে নজরদারি আরো বাড়বে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

0 Comments: