728x90 AdSpace

Latest News

Thursday, 11 March 2021

বর্ধমান দক্ষিণ কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থী পৃথা তায়ের প্রচার মিছিল



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বুধবারই প্রার্থী ঘোষণা করেছে সংযুক্ত মোর্চার অন্যতম শরিক বামফ্রন্ট। আর বৃহস্পতিবার থেকেই জোর কদমে প্রচারে শুরু করে দিলো বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রে প্রার্থী নিহত বিধায়ক প্রদীপ তা-এর মেয়ে পৃথা তা। বর্ধমান শহরের বীরহাটা পার্বতী মাঠ থেকে এদিন দলের নেতৃত্ব এবং কর্মী সমর্থকদের নিয়ে প্রচার মিছিল শুরু হয়। মিছিলটি বর্ধমানের কার্জনগেট-বিসি রোড হয়ে রাজবাটি চত্বরে শেষ হয়।


 

একদা বামদূর্গ বলে খ্যাত বর্ধমানে বর্ধমান দক্ষিণ কেন্দ্র বরাবরই নজরকাড়া কেন্দ্র। এখান থেকেই প্রার্থী হয়ে একাধিক বার ভোট বৈতরণী পার হয়েছেন তৎকালীন দাপুটে সিপিআইএম নেতা তথা শিল্পমন্ত্রী নিরুপম সেন। ২০১১ সালে প্রবল সবুজ ঝড়ে কার্যত পর্যদুস্ত হন তিনি। আর তারপর থেকেই এই কেন্দ্রটি তৃণমূলের দখলে। সেই কেন্দ্র থেকেই এবার জয় ছিনিয়ে নিয়ে আনতে চাইছে সিপিআইএম।


 কার্যত সেই কারণেই এবার বামফ্রন্ট প্রার্থী নির্বাচনে তারুণ্যের উপর ভরসা রেখেছে। সঙ্গে কাজে লাগানো হচ্ছে শহীদ পরিবারের সহানুভূতি। নিজের জেতার ব্যাপারে ১০০ শতাংশ নিশ্চিত বলে দাবি পৃথার। জিতলে কর্মসংস্থান ও শিল্পে জোর দেওয়া হবে বলে তিনি জানান।


বর্ধমান দক্ষিণ কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থী পৃথা তায়ের প্রচার মিছিল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top