728x90 AdSpace

Latest News

Tuesday, 2 March 2021

ভাতারের বামশোর গ্রামে আগ্নেয়াস্ত্র সহ ধৃত দুই দুষ্কৃতী


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: পূর্ব বর্ধমান জেলার ভাতারে এক ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ও মারধর করে ছিনতাইয়ের ঘটনায় দুই দুস্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানায় ধৃতদের নাম মদন শেখ (২৪)। এবং বাপ্পা মাঝি(৪৩)। সোমবার গভীর রাতে বামশোর গ্রামের পাশে ক্যানেলপাড়ের রাস্তা থেকে ধৃতদের আটক করে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি দেশি পিস্তল, একটি মোটরসাইকেল,এক রাউন্ড গুলি, বেশ কিছু নগদ টাকা,বাঁশের লাঠি ইত্যাদি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাতারের বামশোর গ্রামের বাসিন্দা কৌশিক সাহা নামে এক যুবকের মদের দোকান রয়েছে বলগোনা বাজারে। তিনি সোমবার রাতে  দোকান বন্ধ করে বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। ভুমশোর গ্রামের কাছে ক্যানেলপাড়ের রাস্তা ধরে বাড়ি ফেরার সময় তিন দুস্কৃতী তার পথ আটকায়। ব্যপক মারধর করে। তারপর কৌশিকের কাছে ৬৫ হাজার টাকা, তিনটি মোবাইল ফোন, সোনার লকেট ও হাতঘড়ি ছিনতাই করে। কৌশিক বাড়ি ফিরে ঘটনার কথা জানান। পুলিশকেও জানানো হয়। ভাতার থানার পুলিশ তরিঘরি বিভিন্ন এলাকায় টহলরত পুলিশকর্মীদের ফোন করে রাস্তায় রাস্তায় চেকিং শুরু হয়।‌ এইসময় বাইকে চড়ে এলাকা ছেড়ে পালানোর সময় দুজন দুষ্কৃতীকেই ধরে ফেলে পুলিশ।

ধৃতদের মঙ্গলবার বর্ধমান আদালতে তোলা হয়। বাকিদের চিহ্নিত করতে পুলিশ ধৃতদের ১০ দিনের পুলিশ হেফাজত চেয়ে আদালতে আবেদন করেছে। পূর্ব বর্ধমান জেলা পুলিশের ডিএসপি অরিজিত রায়চৌধুরী জানান, ভাতার থানার পুলিশ তৎপরতার সঙ্গে কাজ করেছেন। দুষ্কৃতীরা ধরা পড়েছে। এই ছিনতাইয়ের সঙ্গে আর কে কে যুক্ত রয়েছে তার তদন্তের জন্য পুলিশি হেফাজতে নেয়া হবে ধৃতদের।
ভাতারের বামশোর গ্রামে আগ্নেয়াস্ত্র সহ ধৃত দুই দুষ্কৃতী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top