728x90 AdSpace

Latest News

Sunday, 7 March 2021

রায়নার তৃণমূলের প্রার্থী শম্পা ধাড়াকে জেতাতে এককাট্টা দুই ব্লক


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেই রাজ্যের ২৯১ টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে। দুর্গাপুর পূর্ব থেকে প্রার্থী হয়েছেন রাজ্য সরকারের কৃষি উপদেষ্টা প্রদীপ মজুমদার। পূর্ব বর্ধমান জেলার রায়না বিধানসভার অন্তর্গত রায়না দু'নম্বর ব্লকের গোতান অঞ্চলের কামারহাটি গ্রামে প্রদীপ বাবুর পৈতৃক ভিটে। রবিবার পারিবারিক কারণে গ্রামে আসেন তিনি। আর এরই মাঝে রায়না ২ব্লকের কাইতি অঞ্চল তৃণমূল কংগ্রেসের একটি কর্মী বৈঠকে উপস্থিত হয়ে প্রদীপ বাবু মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গেলেন। উপস্থিত ছিলেন ব্লক সভাপতি অসীম পাল, প্রার্থী শম্পা ধাড়া সহ ব্লকের অন্যান্য তৃণমূল নেতৃত্ব। 


প্রদীপ বাবু জানান, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর উপর আস্থা রেখেছেন। দুর্গাপুর পূর্ব আসন থেকে বিধানসভা নির্বাচনে লড়াই করার অনুমোদন দিয়েছেন মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এই কারণেই তিনি এদিন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি এদিন তিনি রায়না বিধানসভা কেন্দ্রের প্রার্থী জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া কে বিপুল ভোটে জয়ী করে নিয়ে আসার জন্য সমস্ত কর্মীদের কাছে আহ্বান জানান।


তিনি জানান,দুর্গাপুরের অনেকেই তাঁর সঙ্গে বিগত পাঁচ বছর ধরে যোগাযোগ রেখে চলেছেন। অনেকের বিভিন্ন সমস্যা, অনুরোধ, সাহায্য তিনি তাঁর সামর্থ্য অনুযায়ী পূরণ করেছেন। তাঁর মতে, দুর্গাপুরের প্রাণভ্রমরা হল দুর্গাপুর স্টিল প্ল্যান্ট। কিন্তু কেন্দ্রীয় সরকার প্রায় বেশিরভাগ শিল্প-কারখানা বেসরকারিকরণের সিদ্ধান্ত নেওয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন প্রদীপ মজুমদার। দুর্গাপুর স্টিল প্ল্যান্ট নিয়ে আশঙ্কায় রয়েছেন তিনিও।তাই দুর্গাপুর স্টিল প্ল্যান্ট কে সুরক্ষিত রাখতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করার আহ্বান জানিয়েছেন রাজ্য সরকারের মুখ্য কৃষি উপদেষ্টা। এমনকি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে সামগ্রিক উন্নয়নের স্বপ্ন তা পূরণ করার অঙ্গীকার করেন তিনি। 


অন্যদিকে এদিনই রায়না এক নম্বর ব্লকের নাড়ুগ্রাম জিপির সমস্ত তৃণমূল কংগ্রেস কর্মীদের নিয়ে কর্মীসভার আয়োজন করা হয়। ২০২১ এর বিধানসভা নির্বাচনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করার লক্ষ্যে আজকের এই কর্মীসভার আয়োজন বলে জানিয়েছেন ব্লক সভাপতি বামদেব মন্ডল। উপস্থিত ছিলেন রায়না বিধানসভা থেকে এবারের প্রার্থী শম্পা ধারাও। এদিনের কর্মীসভা থেকে তিনিও তৃণমূল কংগ্রেসের সকল কর্মীবৃন্দকে একজোট হওয়ার বার্তা দেন। দীর্ঘ ১০ বছর ধরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের জন্য যে সমস্ত প্রকল্প বাস্তবায়ন করেছেন তার নিরিখে একুশের নির্বাচনে তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কেই ক্ষমতায় আনতে হবে বলে বার্তা দেন তিনি। 


বামদেব মন্ডল জানিয়েছেন,  প্রতিটি অঞ্চলে অঞ্চলে গিয়ে কর্মীসভা এবং তারপর রোড শো এবং জনসভার আয়োজন করা হবে। তিনি জানান, গত লোকসভা নির্বাচনে এই  রায়না কেন্দ্র থেকে থেকে ৫৬ হাজার ভোটে লিড পেয়েছিলেন বর্ধমান পূর্বের প্রার্থী। বিধায়ক ছিলেন নেপাল ঘরুই। এবার গলসি আসন থেকে লড়বেন নেপাল ঘরুই। কিন্তু একুশের বিধানসভা নির্বাচনে আরো বেশি ভোটে জয়ী হবে রায়নার প্রার্থী শম্পা ধাড়া - এমনটাই জানালেন বামদেব মন্ডল। এদিনের সভায় উপস্থিত ছিলেন পঞ্চায়েত প্রধান, জেলার তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি শৈলেন্দ্র নাথ সাঁই, এসটি এসসি সেলের সাধারণ সম্পাদক থেকে শুরু করে তৃণমূল কংগ্রেস একনিষ্ঠ কর্মী সমর্থকরা।
রায়নার তৃণমূলের প্রার্থী শম্পা ধাড়াকে জেতাতে এককাট্টা দুই ব্লক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top