728x90 AdSpace

Latest News

Friday, 26 March 2021

জামালপুরে মেমারী-তারকেশ্বর রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু ২জনের, আহত ২


ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: এক স্কুটি আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরী রাস্তার পাশে হেঁটে যাওয়া দুই পথচারীকে ধাক্কা মারল। এই ঘটনায় মৃত্যু হয়েছে দুই পথচারীর। ঘটনাটি ঘটেছে মেমারি -তারকেশ্বর রোডে জামালপুর থানার কৃষ্ণচন্দ্রপুর এলাকায়। মৃতদের নাম সুরজ রায় (৪৬), বাাড়ি কৃষ্ণচন্দ্রপুর সংলগ্ন হিরণ্যগ্রামে। এবং মেহেবুদা বিবি (৬৫), তাঁর বাড়ি সেলিমাবাদ। আহতদের মধ্যে দুর্ঘটনাগ্রস্থ লরী চালকও রয়েছেন। তাঁর নাম আসনাবিন সেখ। এই ঘটনায় আহত হয়েছেন আরও এক ব্যক্তি হিরণ্যগ্রামের বাসিন্দা জলিল মল্লিক। 


দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ মেমারী তারকেশ্বর রোড অবরুদ্ধ হয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে অবস্থা সামাল দেয়। স্থানীয় সূত্রে জানা গেছে, সিমেন্ট বোঝাই একটি লরী এদিন মেমারী থেকে জামালপুরের দিকে যাচ্ছিল। এই সময় একটি স্কুটি আরোহী কৃষ্ণচন্দ্রপুরের গ্রামের রাস্তা থেকে মূল রাস্তায় উঠে আসেন। বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে লরী চালক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী ২জনকে ধাক্কা মেরে রাস্তার পাশে একটি দোকানে ঢুকে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, দুই পথচারীকে দ্রুত উদ্ধার করে প্রথমে জামালপুর নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় সুরজ রায়ের। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মেহবুদা বিবিকে জামালপুর থেকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হলে পথেই মৃত্যু হয় তাঁর।
জামালপুরে মেমারী-তারকেশ্বর রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু ২জনের, আহত ২
  • Title : জামালপুরে মেমারী-তারকেশ্বর রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু ২জনের, আহত ২
  • Posted by :
  • Date : March 26, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top