728x90 AdSpace

Latest News

Monday, 29 March 2021

বর্ধমানের রথতলায় হোলি কে কেন্দ্র করে তৃণমূল বিজেপি সংঘর্ষ, তীব্র উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: দোল খেলাকে কেন্দ্র করে রাজনৈতিক সংঘর্ষে সোমবার তীব্র উত্তেজনা ছড়াল বর্ধমানের রথতলা কাঞ্চন নগরের আমবাগান এলাকায়। তৃণমূল ও বিজেপির মধ্যে এই সংঘর্ষ ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়। ঘটনাস্থলে বিরাট পুলিশবাহিনী পৌঁছে দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গতকাল রাজ্যে দোল উৎসব পালিত হলেও প্রথা অনুযায়ী সোমবার ছিল বর্ধমানে দোল। সাধারণত অবাঙালিদের সঙ্গে বর্ধমানে বাঙালিরাও একইদিনে দোল খেলে। আর এই দোলের দিনে পাড়ায় রঙ মাখানকে কেন্দ্র করেই তপ্ত হয়ে ওঠে এলাকা।


বিজেপি সমর্থকদের অভিযোগ, কিছু মদ্যপ যুবক এলাকার এক মহিলাকে জোর করে রঙ দিতে আসে। তার সাথে খারাপ আচরণ করে। গালিগালাজ দেয়। প্রতিবাদ কর‍তে গেলে তাকে ও পাড়ার ছেলেদের মারধোর করা হয়। তাদের আরো অভিযোগ, প্রাক্তন কাউন্সিলর তথা তৃণমূল প্রার্থীর লোকেরা দল বেঁধে এসে এলাকায় মারধর করে। বেশ কিছু বাইক ভাঙচুর করা হয়। কয়েকটি দোকানেও ভাঙচুর চালানো হয়। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের সমর্থকদের অভিযোগ, ভোটের আগে বাইরে থেকে প্রচুর লোক জড়ো করেছে বিজেপি। হোলি খেলাকে কেন্দ্র করে বচসা হয়। তারপর বিজেপির লোকেরা তাদের মারধর করে। 


স্থানীয় এক যুবক জানিয়েছে, সে কোনো দল না করলেও তাকে ব্যাপক মারধর করে তার বাইক ও মোবাইল ভাঙচুর করা হয়। দুই পক্ষই লাঠি সোটা টাঙ্গি নিয়ে একে অপরের উপর আক্রমণের অভিযোগ করেছে। ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় বর্ধমান থানার আইসির নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ও র‍্যাফ। তাদের সামনেও সংঘর্ষ চলে বেশ কিছুক্ষণ। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এই ঘটনায় দুপক্ষের বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।
বর্ধমানের রথতলায় হোলি কে কেন্দ্র করে তৃণমূল বিজেপি সংঘর্ষ, তীব্র উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top