728x90 AdSpace

Latest News

Friday, 5 March 2021

বর্ধমান দক্ষিণে তৃণমূলের প্রার্থী খোকন দাস, আজই ঘোষণা করে দেওয়া হল প্রার্থীদের নাম


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: শেষমেষ তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রত্যাশা মতোই পূর্ব বর্ধমান জেলার ১৬টি আসনের মধ্যে ৬টি আসনে কোনো প্রার্থী পরিবর্তন হয়নি। বাকি ১০টি আসনের মধ্যে ৫টি আসনে নতুন মুখকে নিয়ে আসা হয়েছে। বাকি ৫টি আসনে গত বারের বিজয়ী প্রার্থীদেরই আসন পরিবর্তন করে প্রার্থী করা হয়েছে। 

বর্ধমান দক্ষিণ আসনে প্রার্থী করা হয়েছে পৌরসভার প্রাক্তন কাউসিলার খোকন দাস কে। বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রে গতবারের বিজয়ী প্রার্থী নিশীথ কুমার মালিক কেই টিকিট দেওয়া হয়েছে। পাশপাশি পূর্বস্থলী দক্ষিণ এবং উত্তর এই দুটি কেন্দ্রে যথাক্রমে স্বপন দেবনাথ এবং তপন চ্যাটার্জি কে প্রার্থী করা হয়েছে। অন্যদিকে মন্তেশ্বরে প্রার্থী করা হয়েছে সিদ্দিকুল্লা চৌধুরী কে। কালনায় দেবপ্রসাদ বাগ কে প্রার্থী নির্বাচন করেছে দল।  রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় কেই ফের কাটোয়ার প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল সুপ্রিমো। 

পাশপাশি রায়নার বিধায়ক নেপাল ঘরুই কে প্রার্থী করা হয়েছে গলসি বিধানসভা আসনে। ভাতার বিধানসভা আসনে সুভাষ মন্ডলের পরিবর্তে মানগোবিন্দ অধিকারীকে প্রার্থী করা হয়েছে। একই ভাবে মেমারী তে নার্গিস বেগমের জায়গায় প্রার্থী করা হয়েছে মধুসূদন চ্যাটার্জি কে। রায়নায় প্রার্থী করা হয়েছে জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা কে। খণ্ডঘোষ বিধানসভায় গতবারের বিজয়ী প্রার্থী নবীন বাগকেই ফের টিকিট দেওয়া হয়েছে। এছাড়াও গলসির বিধায়ক আলোক মাঝি কে এবার জামালপুরের প্রার্থী করা হয়েছে। মঙ্গলকোট বিধানসভায় প্রার্থী হয়েছেন অপূর্ব চৌধুরী। কেতুগ্রাম বিধানসভায় প্রার্থী ঘোষণা করা হয়েছে শেখ সাহনাওয়াজ কে। এবং আউসগ্রাম বিধানসভায় অভেদানন্দ থাণ্ডার কেই ফের এই আসনে প্রার্থী করা হয়েছে।
বর্ধমান দক্ষিণে তৃণমূলের প্রার্থী খোকন দাস, আজই ঘোষণা করে দেওয়া হল প্রার্থীদের নাম
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top