728x90 AdSpace

Latest News

Friday, 19 March 2021

লোহা বোঝাই গাড়ি উল্টে গেল চার চাকার উপর, মৃত্যুর মুখে থেকে ফিরে এলেন চালক ও মালিক



ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: লোহার স্ক্র্যাপ বোঝাই ১০চাকা গাড়ি উল্টে গেল চলন্ত চার চাকা গাড়ির উপর। ঘটনায় চার চাকা গাড়ির চালক সহ গাড়ির মালিক নিশ্চিত মৃত্যুর মুখ থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। আহত দুজনকেই প্রথমে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চালক কে অনাময় হাসপাতালে রেফার করে দেওয়া হয়। তাঁর কান থেকে রক্ত বেরোচ্ছিল বলে গাড়ির মালিক অরুণ কুমার ঘোষ জানিয়েছেন।


শুত্রুবার ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে মেমারির কানাইডাঙ্গার কাছে জাতীয় সড়কে। দুর্ঘটনায় আহত চার চাকা গাড়ির মালিক হুগলির দশঘড়ার কৃষ্ণপুরের বাসিন্দা পেশায় ব্যবসায়ী অরুণ কুমার ঘোষ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করাতে এসে দুর্ঘটনার ভয়াবহতা সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন। তিনি জানান, কলকাতা থেকে বর্ধমান ফিরছিলেন তিনি। কানাইডাঙ্গার কাছে আসতেই পিছন থেকে একটি লোহা বোঝাই লরি তাদের চার চাকা গাড়ির পেটে এসে সজোরে ধাক্কা মারে। এরপরই নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি ডিভাইডারে ধাক্কা মেরে তাদের গাড়ির উপর উল্টে যায়। লরিতে থাকা ভারী লোহার সরঞ্জাম চার চাকার ছাদের উপর পড়তে শুরু করে।


 অরুণ বাবু জানিয়েছেন, লোহার ভারে যখন গাড়ির ছাদ বসতে শুরু করেছিল সেই সময় তিনি গাড়ির সিটের নিচে মাথা গুঁজে শুয়ে প্রাণ বাঁচানোর চেষ্টা করতে থাকেন। তিনি জানিয়েছেন, স্থানীয় মানুষ, পুলিশ যদি দ্রুত তাদের উদ্ধার করতে না পারতেন তাহলে এদিন তাদের মৃত্যু নিসচিত ছিল। অরুণ বাবু মৃত্যুর মুখে থেকে ফিরে উদ্ধারকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করেছে।
লোহা বোঝাই গাড়ি উল্টে গেল চার চাকার উপর, মৃত্যুর মুখে থেকে ফিরে এলেন চালক ও মালিক
  • Title : লোহা বোঝাই গাড়ি উল্টে গেল চার চাকার উপর, মৃত্যুর মুখে থেকে ফিরে এলেন চালক ও মালিক
  • Posted by :
  • Date : March 19, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top