728x90 AdSpace

Latest News

Wednesday, 3 March 2021

অন্যের সঙ্গে পালিয়ে যাবার পর শশুরবাড়িতে ফেরার পরদিনই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ভাতারে


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: মাস দেড়েক আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়ার পর শ্বশুরবাড়িতে ফিরে আসার একদিন পরেই ঝুলন্ত দেহ উদ্ধার হল বধূর। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল ভাতারের পালার গ্রামে। বুধবার চাঁপা মণ্ডল(৩০) নামে ওই গৃহবধূর দেহ উদ্ধার করে পুলিশ। মৃতার স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনদের দাবি গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন চাঁপাদেবী। তবে মৃতার বাপের বাড়ির সদস্যদের দাবি,তাদের মেয়েকে মেরে দেওয়া হয়েছে।


পালাড় গ্রামের বাসিন্দা মধূসুদন মণ্ডলের সঙ্গে কালনার পাথরডাঙ্গা গ্রামের মেয়ে চাঁপাদেবীর প্রায় ১৮ বছর আগে বিয়ে হয়েছিল। তাদের দুই ছেলে রয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে চাঁপাদেবী কয়েকমাস ধরে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। মাস দেড়েক আগে তিনি শ্বশুরবাড়ি ছেড়ে চলে যান। তারপর থেকে আত্মীয়বাড়িতে ছিলেন।

মৃতার এক ছেলে জানায়, তার মা অন্য একজনের সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিল। তারপর তার বাবা পাথরডাঙ্গা গ্রাম থেকে দুদিন আগে নিয়ে আসেন তার মাকে। জানা গেছে, শ্বশুরবাড়িতে আসার পরেই বুধবার সকালে চাঁপাদেবীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মধূসুদনবাবু জানান তিনি তখন বাজারে ওষুধ কিনতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পর তার স্ত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান। 

মৃতার মা মীরাদেবীর দাবি, তার মেয়ে শ্বশুরবাড়ি ফেরার পর পরিবারের লোকজন নির্যাতন করছিল। তারাই মেয়েকে মেরে দিয়েছে। যদিও পুলিশ জানায় এখনও পর্যন্ত নির্দিষ্ট কোনও অভিযোগ দায়ের হয়নি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সমগ্র ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা রয়েছে।
অন্যের সঙ্গে পালিয়ে যাবার পর শশুরবাড়িতে ফেরার পরদিনই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ভাতারে
  • Title : অন্যের সঙ্গে পালিয়ে যাবার পর শশুরবাড়িতে ফেরার পরদিনই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ভাতারে
  • Posted by :
  • Date : March 03, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top