728x90 AdSpace

Latest News

Sunday, 7 March 2021

বর্ধমানে দেওয়াল দখল কে কেন্দ্র করে উত্তেজনা, বিজেপির ওপর হামলার অভিযোগ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: দেওয়াল দখল কে কেন্দ্র করে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রে উত্তেজনা তৈরি হল। রবিবার রাতে সাড়ে ১০টা নাগাদ শহরের বিজেপির ৫ নম্বর নগর মন্ডলের ২৪ নম্বর ওয়ার্ড শক্তি কেন্দ্রের প্রমুখ নিলু এবং যুব মোর্চার সাধারণ সম্পাদক নব জোয়ারদারকে তৃণমূলের দুষ্কৃতীরা আক্রমণ করেছে বলে বিজেপির পক্ষ থেকে অভিযোগ আনা হয়েছে। এই ঘটনায় কাঞ্চননগর বেলতলা এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। 



ঘটনার খবর পেয়েই বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। যদিও ঘটনার সঙ্গে যুক্ত কাউকেই পাওয়া যায়নি। অন্যদিকে আহত বিজেপি কর্মীদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে বিজেপি সূত্রে খবর পাওয়া গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন রাত পর্যন্ত বর্ধমান থানায় কোনো অভিযোগ বিজেপির পক্ষ থেকে দায়ের করা হয়নি। যদিও তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনাকে বিজেপির গোষ্ঠীদ্বন্দ বলেই জানানো হয়েছে। 


বিজেপি নেতা কল্লোল নন্দন জানিয়েছেন, ২৪নং ওয়ার্ডে কয়েকটি দেওয়াল তাদের কর্মীরা অনেক আগে থেকেই প্রচারের উদ্দেশ্যে চুনকাম করে বিজেপি র চিহ্ন দিয়ে লিখে রেখেছিল। কিন্তু তৃণমূলের স্থানীয় কেউ বা কারা সেই দেওয়ালে মমতা ব্যানার্জির ছবি লাগিয়ে দেয়। কল্লোল জানিয়েছেন, এই দেওয়ালটিতে বিজেপি প্রচার করবে বলে বাড়ির মালিকের অনুমতি নেওয়া হয়েছিল। এই ঘটনার প্রতিবাদ করাতেই স্থানীয় তৃণমূলের দুষ্কৃতীরা তাদের কর্মীদের ওপর আক্রমণ চালিয়েছে। তিনি জানিয়েছেন, এই ঘটনার বিষয় ইতিমধ্যে নির্বাচন কমিশনে জানানো হয়েছে। সোমবার এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ জানানো হবে।
বর্ধমানে দেওয়াল দখল কে কেন্দ্র করে উত্তেজনা, বিজেপির ওপর হামলার অভিযোগ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top