728x90 AdSpace

Latest News

Friday, 5 March 2021

ভাতারে বিয়েবাড়িতে হঠাৎ মৌমাছির হামলা, বর সহ আহত ১০, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: বিয়েবাড়িতে মৌমাছির হামলায় জখম হল বরসহ ১০ জন। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার ভাতার থানার আলিনগর গ্রামের একটি বিয়েবাড়িতে। ঘটনা ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। আহতদের ভাতার স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

জানা গেছে, আলিনগর গ্রামের বাসিন্দা আমানুল্লা শেখ নামে এক যুবক ও তাঁর বোন আমিনা খাতুনের একই দিনে বিয়ে ঠিক করেছে পরিবারের লোকজন। শুক্রবার ছিল আমিনার লগনের অনুষ্ঠান। বাড়ি ভর্তি ছিল আত্মীয় স্বজনের ভিড়ে। বিয়ে উপলক্ষে বাড়ির পাশেই বাঁধা হয়েছিল প্যান্ডেল। সেই প্যান্ডেলের পাশেই একটি গাছে ছিল মৌচাক। সেই চাকে কেউ ঢিল মারলে মৌমাছির দল এসে আচমকা বিয়ে বাড়িতে হামলা চালায়। 

মৌমাছির হুলের দংশন থেকে বাঁচতে প্যান্ডেলের লোকজন খাবার ফেলে ছুট লাগায়। মৌমাছির দল তাঁদের ঘিরে ধরে। তাদের মধ্যে কয়েকজন পালাতে সক্ষম হলেও খোদ বর আমানুল্লা সহ ১০ জন মৌমাছির হুলে জখম হন। বিয়েবাড়িতে নিমন্ত্রিত শেখ কাসেম জানান, ‘বিয়েবাড়ির পাশেই একটি গাছে মৌচাক ছিল। কোনও বাচ্চা ছেলে হয়তো ওই চাকে ঢিল ছুড়ে দিয়েছিল। তার জেরেই হঠাৎ ঝাঁকে ঝাঁকে মৌমাছি বিয়েবাড়ি ঘিরে ধরে হামলা চালায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
ভাতারে বিয়েবাড়িতে হঠাৎ মৌমাছির হামলা, বর সহ আহত ১০, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top