728x90 AdSpace

Latest News

Friday, 5 March 2021

পূর্ব বর্ধমানে প্রার্থী ঘোষণার পরই দিকে দিকে সবুজ আবির নিয়ে অকাল হোলি কর্মীদের


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: তৃণমূলের পূর্ব বর্ধমান জেলার ১৬টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা হতেই প্রত্যেক বিধানসভা এলাকায় প্রার্থীদের নিয়ে প্রার্থীর অনুগত কর্মীদের উচ্ছাস শুরু হয়ে গেল। এদিন প্রার্থী ঘোষণার পর রায়নায় শম্পা ধাড়া এবং ভাতারে তৃণমূল প্রার্থী মানগোবিন্দ অধিকারীকে নিয়ে সবুজ আবির খেলেছেন এলাকার তৃণমূল কংগ্রেস সমর্থকরা। খণ্ডঘোষ বিধানসভা আসনে এবারের প্রার্থী ফের নবীন বাগ। পাশপাশি গলসি বিধানসভা আসনে এবার প্রার্থী করা হয়েছে গত নির্বাচনে রায়না থেকে জয়ী নেপাল ঘরুই কে। এদিন বিধায়ক তথা ২০২১এর প্রার্থী নবীন বাগ এবং নেপাল ঘরুই কে নিয়ে খণ্ডঘোষ এবং গলসি ২-ব্লকের নেতা কর্মীদের উচ্ছাস ছিল চোখে পড়ার মতো।


 অন্যদিকে খন্ডঘোষ ব্লক তৃণমূল কার্যালয়ে এদিন ব্লক এবং অঞ্চলের নেতা কর্মীরা প্রার্থী ঘোষণার পর একসঙ্গে নেপাল ঘরুই এবং নবীন বাগ কে ফুলের মালা পড়িয়ে, মিষ্টি খাইয়ে শুভেচ্ছা জানান। উপস্থিত ছিলেন খণ্ডঘোষ ব্লক সভাপতি অপার্থিব ইসলাম সহ বহু নেতা কর্মী। একইভাবে এদিন গলসি-২ ব্লকের কার্যালয়ে খণ্ডঘোষ বিধানসভা এলাকার সাতটি অঞ্চলের নেতা কর্মী এবং গলসি-২ ব্লকের সভাপতি সুজন মন্ডল, গুল মোহম্মদ মোল্লা সহ বহু নেতৃবৃন্দ প্রার্থী নবীন বাগ কে ফুলের মালা পড়িয়ে, মিষ্টি মুখ করিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করেন।


অন্যদিকে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রে খোকন দাস কে প্রার্থী ঘোষণার পরই বর্ধমান শহর জুড়ে তৃণমূলের কর্মীরা দলে দলে জড়ো হতে শুরু করে টাউন হল প্রাঙ্গনে। সেখানে সবুজ আবির, ফুলের তোড়া, মালা দিয়ে খোকন দাসকে শুভেচছা জানান তারা। এরপর একটি মিছিল টাউন হল থেকে উত্তরফটক পর্যন্ত সবুজ আবির ওড়াতে ওড়াতে পদযাত্রা করে। যদিও ইতিমধ্যেই প্রায় সব আসনেই প্রার্থী নিয়ে দলেরই একাংশের ক্ষোভ প্রকট হতে শুরু করেছে। 
পূর্ব বর্ধমানে প্রার্থী ঘোষণার পরই দিকে দিকে সবুজ আবির নিয়ে অকাল হোলি কর্মীদের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top