728x90 AdSpace

Latest News

Tuesday, 16 March 2021

বিজেপি নয়, তৃণমূলেই আছেন –প্রার্থীর হয়ে দেওয়াল লিখন করে জানান দিলেন রত্মা রায়


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রবি ঠাকুরের গল্পগুচ্ছ জীবিত ও মৃত গল্পে কাদম্বিনীকে শেষ পর্যন্ত মরিয়া প্রমাণ করতে হয়েছিল সে আগে মরেনি। আর রবি ঠাকুরের সেই গল্পের মতই মঙ্গলবার বর্ধমান শহরের ৩২নং ওয়ার্ডে নিজের হাতে তৃণমূল কংগ্রেসের বর্ধমান দক্ষিণ কেন্দ্রের প্রার্থী খোকন দাসের সমর্থনে দেওয়াল লিখন করে প্রাক্তন কাউন্সিলার রত্না রায় দেখালেন তিনি তৃণমূলেই আছেন বিজেপিতে যাননি। 


বিতর্কের শুরু বাজারে রটে যাওয়া একটি গুজবকে কেন্দ্র করে। সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন বর্ধমান পুরসভার প্রয়াত প্রাক্তন কাউন্সিলার সমীর রায়ের বোন সুরভি রায়, প্রাক্তন কাউন্সিলার জয়ন্ত দত্ত সহ কয়েকজন প্রাক্তন অফিসার। যেহেতু সমীর রায় শেষ জীবনে এসে তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে নির্দল প্রার্থী হিসাবে বর্ধমান দক্ষিণ কেন্দ্রে দাঁড়িয়ে হেরে যান। তাই তাঁর বোন বিজেপিতে যোগ দেওয়ায় মৃদু আলোড়ন সৃষ্টি হয় শহর জুড়ে।


 সুরভি রায়ের পরিবর্তে অনেকেই মনে করতে শুরু করেন একদা সমীর রায়ের ছায়াসঙ্গী এবং বোন বলে পরিচিত রত্না রায়ও বিজেপিতে যোগ দিয়েছেন। কার্যত এই অবস্থায় রীতিমত বিড়ম্বনায় পড়েন খোদ রত্না রায়। আর তাই মঙ্গলবার সকালেই তিনি তাঁর ৩২নং ওয়ার্ডে খোকন দাসের সমর্থনে দেওয়াল লিখন করে জানান দিলেন তিনি বিজেপি নয়, তৃণমূলেই আছেন।


তৃণমূল নেত্রী রত্না রায় অবশ্য জানিয়েছেন, কে কি ভাবলো তা নিয়ে তাঁর কোনো মাথাব্যথা নেই। বরং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত কে আরো শক্ত করতে তিনি যেমন প্রথম থেকেই দলের একজন সৈনিক ছিলেন, আজও একই ভাবে তিনি তাঁর দায়িত্ব পালন করে চলেছেন।


বিজেপি নয়, তৃণমূলেই আছেন –প্রার্থীর হয়ে দেওয়াল লিখন করে জানান দিলেন রত্মা রায়
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top