728x90 AdSpace

Latest News

Friday, 5 March 2021

ভোটদানে উৎসাহ দিতে নির্বাচন কমিশনের অভিনব উদ্যোগ, মেমারির খর্বকায় ভাতৃদ্বয় ব্র্যান্ড অ্যাম্বাসাডার


ফোকাস বেঙ্গল ডেস্ক, পূর্ব বর্ধমান: এবার নির্বাচন কমিশন কোভিড প্রটোকল মেনে বিভিন্ন নিয়ম জারি করেছেন। এর আগে নির্বাচনে সরকারী কর্মীরাই কেবলমাত্র পোষ্টাল ব‍্যালটে ভোট দিতে পারতেন। কিন্তু ২০২১ রাজ্য বিধানসভা ভোটে এবার ৮০ বছরের বেশী বয়স্করাও পোষ্টাল ব‍্যালটে ভোট দিতে পারবেন বলে জানিয়েছে নির্বাচন কমিশন । এছাড়াও আরো একাধিক ক্ষেত্রকে পোষ্টাল ব‍্যালটে ভোট দেওয়ার আওতায় আনা হয়েছে। সমাজের সমস্ত স্তরের মানুষ যাতে ভোটদানে অংশগ্রহণ করতে পারে তার জন্য ভারতের নির্বাচন কমিশনের পক্ষ থেকে পূর্ব বর্ধমানের বিভিন্ন জায়গায় নানান কর্মসূচি ইতিমধ্যেই গ্রহণ করেছে। চলছে প্রচারও। সেই প্রচারকে সর্ব সাধারণের সামনে তুলে ধরার জন‍্য এবার অভিনব উদ্যোগ নিলো কমিশন। মেমারির খর্বকায় দুই ভাইকে এবার ভোটে ব্র‍্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন। এমনকি তারাও ভোট দেবেন পোষ্টাল ব‍্যালটে। তাদের মাধ‍্যম দিয়েই সেই বার্তা সকলের কাছে পৌঁছে দিতে চাইছে নির্বাচন কমিশন।


পূর্ব বর্ধমান জেলার মেমারী ১ নং ব্লকের কলানবগ্ৰামের দুই খর্বকায় যুবক এবারের নির্বাচন কমিশনের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডার। কলানবগ্ৰামের বাসিন্দা দুই ভাই সঞ্জীব মন্ডল ও মানিক মন্ডল তারা শারিরীক ভাবে খর্বকায়। চলাচলও করেন বিশেষ চাহিদা সম্পন্নদের ট্রাইসাইকেলে। তারা এবারের নির্বাচনে সকল ভোটারকে ভোট দেওয়ার জন্য উৎসাহিত করবেন।
কলানবগ্ৰামের বাড়িতে ইতিমধ‍্যেই তাদের কাছে পৌঁছে গেছে নির্বাচন কমিশনে চিঠি। ভোট দিন নির্ভয়ে, নিজের ভোট নিজে দিন - এই সমস্ত প্রচার তুলে ধরবেন সঞ্জীব ও মানিক মন্ডল। স্বাভাবিকভাবেই তাঁরা নিজেরাও এই ব্যাপারে খুবই উৎসাহিত।
ভোটদানে উৎসাহ দিতে নির্বাচন কমিশনের অভিনব উদ্যোগ, মেমারির খর্বকায় ভাতৃদ্বয় ব্র্যান্ড অ্যাম্বাসাডার
  • Title : ভোটদানে উৎসাহ দিতে নির্বাচন কমিশনের অভিনব উদ্যোগ, মেমারির খর্বকায় ভাতৃদ্বয় ব্র্যান্ড অ্যাম্বাসাডার
  • Posted by :
  • Date : March 05, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top