728x90 AdSpace

Latest News

Friday, 26 March 2021

বর্ধমানে সিপিএমের ৬, তৃণমূলের ৪ সহ বিজেপির ১ গোঁজ প্রার্থীর মনোনয়ন পেশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পঞ্চম দফার ভোটের
জন্য রাজনৈতিক দলগুলোর মনোনয়ন পত্র জমা দেওয়ার কাজ জোর কদমে চলছে। শুক্রবার মনোনয়ন পেশ করলেন সিপিএমের ৬জন প্রার্থী। এদিন পার্কাস রোড থেকে বর্ণাঢ্য বিশাল মিছিল নিয়ে মনোনয়ন পেশ করতে আসেন সিপিএমের খণ্ডঘোষের প্রার্থী অসীমা রায়, বর্ধমান দক্ষিণ কেন্দ্রের প্রার্থী পৃথা তা, বর্ধমান উত্তরের প্রার্থী চণ্ডীচরণ লেট, রায়নার বাসুদেব খাঁ, মেমারীর সনত ব্যানার্জ্জী এবং জামালপুরের সমর হাজরা। 


অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের বর্ধমান দক্ষিণ কেন্দ্রের প্রার্থী খোকন দাস, রায়নার প্রার্থী শম্পা ধাড়া, ভাতারের প্রার্থী মানগোবিন্দ অধিকারী এবং আউশগ্রামের প্রার্থী অভেদানন্দ থাণ্ডার এদিনই মনোনয়ন পত্র পেশ করলেন।


পাশাপাশি বর্ধমান দক্ষিণ কেন্দ্রে বিজেপির গোঁজ প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিলেন স্মৃতিকান্ত মণ্ডল। এদিন তৃণমূল কংগ্রেস এবং সিপিএমের এই মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বীরহাটা থেকে ষ্টেশন রোড পর্যন্ত দীর্ঘক্ষণ যান চলাচলে বিঘ্ন ঘটে। 


অন্যদিকে, এদিন বিজেপির বর্ধমান দক্ষিণ কেন্দ্রের প্রার্থী সন্দীপ নন্দীর বিরুদ্ধে দাঁড়িয়ে এদিন রীতিমত হুংকার দিলেন স্মৃতিকান্ত মণ্ডল। উল্লেখ্য, সম্প্রতি বিজেপির জেলা সদর অফিসে হামলা এবং ভাঙচুরের ঘটনায় এই স্মৃতিকান্ত মণ্ডলকে পুলিশ গ্রেপ্তার করে, তাঁকে কয়েকদিন জেলও খাটতে হয়। দীর্ঘদিন ধরে বিজেপির নেতা হিসাবে পরিচিত স্মৃতিকান্ত মণ্ডল আউশগ্রামে বিজেপির জেলা পরিষদ আসনে প্রতিদ্বন্দ্বিতাও করেছেন। তাঁকেই মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেল খাটানো হয়েছে বলে তাঁর অভিযোগ।


 একইসঙ্গে তাঁকে আগামী ১ বছরের জন্য বিজেপিতে থেকে সাসপেণ্ডও করা হয়। আর তাই এবার বদলা নিতে তিনিই বর্ধমান দক্ষিণ কেন্দ্রে নির্দল প্রার্থী হিসাবে এদিন মনোনয়নপত্র জমা দিলেন। যদিও এদিনের মনোনয়ন পর্ব শেষ হওয়ার পর জানা গেছে, স্মৃতিকান্ত মন্ডলের ডিসিআর কাটা হয়ে গেলেও ব্যাংক একাউন্ট সম্বন্ধীয় কাগজপত্র ঠিক না থাকায় ফের সোমবার প্রার্থীকে আসতে হবে। এদিকে বিজেপির এই গোঁজ প্রার্থীকে নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েগেছে চাপান উতোর।
বর্ধমানে সিপিএমের ৬, তৃণমূলের ৪ সহ বিজেপির ১ গোঁজ প্রার্থীর মনোনয়ন পেশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top