728x90 AdSpace

Latest News

Thursday, 18 March 2021

দলের পুরনো কর্মীদের প্রার্থী করে বিজেপির চ্যালেঞ্জ পূর্ব বর্ধমান জেলায়



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: অবশেষে বৃহস্পতিবার পুর্ব বর্ধমান জেলায় বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা করা হল। আর বিজেপির প্রার্থী ঘোষণার পরই শুরু হয়ে গেল জটিল হিসাব নিকেশ। বিজেপির ঘোষিত তালিকায় এই জেলায় নেই কোনো সেলিব্রিটি। দলের পুরনো দিনের কর্মীদের পাশাপাশি প্রার্থী করা হয়েছে তৃণমূল ত্যাগী দুই বিধায়ক মন্তেশ্বরের সৈকত পাঁজা এবং কালনার বিশ্বজিত কুন্ডুকে। যা নিয়ে ইতিমধ্যেই এই দুটি এলাকায় দলের মধ্যে শুরু হয়ে গেছে অসন্তোষ।


 একইভাবে জেলার প্রেস্টিজিয়াস সিট বর্ধমান দক্ষিণ কেন্দ্রে প্রার্থী করা হয়েছে সদ্য বিজেপির জেলা সদর সভাপতি থেকে সরিয়ে দেওয়া সন্দীপ নন্দীকে। ফলে এই কেন্দ্রেও প্রার্থী নিয়ে দলের মধ্যে অসন্তোষ দানা বাঁধতে শুরু করেছে। উল্লেখ্য কিছুদিন আগেই খোদ জেলা সভাপতি সন্দীপ নন্দীর অপসারণ চেয়ে আদি বিজেপির কর্মীরা সদর কার্যালয়ে ভাঙচুর চালিয়েছিল। 


আর আদি নব্যের সেই সংঘাতের পরই রাজ্য নেতৃত্বের নির্দেশে প্রথমে শোকজ এবং তার কিছুদিন পর জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয় সন্দীপ নন্দীকে। কিন্তু প্রার্থী ঘোষণার পরই দেখা যায় বর্ধমান দক্ষিণ কেন্দ্রে সেই সন্দীপ নন্দীর ওপরই দল ভরসা রেখেছে। এদিকে বৃহস্পতিবার বর্ধমানের অধিষ্ঠাত্রী দেবী সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে পার্টি অফিসে ঢুকতেই প্রার্থী সন্দীপ নন্দী কে ঘিরে দলীয় সমর্থকদের উচ্ছাস ছিল চোখে পড়ার মতো। অপরদিকে, বিজেপির এই প্রার্থী তালিকায় দলেরই সিংহভাগ পুরোনো কর্মীকে প্রার্থী করায় খুশী দলের আদি কর্মীরা। বিজেপি সূত্রে জানা গেছে, কার্যত পূর্ব বর্ধমানের ১৬টি আসনে লোকাল প্রার্থীকে টিকিট দিয়ে বাস্তবিকই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে তৃণমূলকে।


দলের পুরনো কর্মীদের প্রার্থী করে বিজেপির চ্যালেঞ্জ পূর্ব বর্ধমান জেলায়
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top