728x90 AdSpace

Latest News

Saturday, 27 March 2021

বর্ধমানে দেওয়াল লিখন কে কেন্দ্র করে বিজেপি তৃণমূল উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: শনিবার সকালে বর্ধমানের ৩নং ওয়ার্ডের মেহেদিবাগান এলাকায় দেওয়াল লিখন কে কেন্দ্র তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ল। তৃনমুলের অভিযোগ, এলাকার বাসিন্দা রাজু মন্ডলের বাড়ির দেওয়ালে বিজেপির কর্মীরা তাদের বর্ধমান দক্ষিণের প্রার্থী সন্দীপ নন্দীর সমর্থনে প্রচার করেছে। রাজু মন্ডল অভিযোগ করেছেন, এব্যাপারে তাঁর কাছ থেকে কোনো অনুমতি নেওয়া হয়নি। আর এরপরই আই এন টি টি ইউ সির জেলা সভাপতি ইফতিকার আহমেদের নেতৃত্বে তৃণমূলের কর্মীরা ঘটনাস্থলে জড়ো হয়ে এই ঘটনার তীব্র প্রতিবাদ করে। 


এমনকি সেই দেওয়াল থেকে বিজেপির প্রচার কে বিজেপির কর্মীদের দিয়েই মুছিয়ে দেওয়া হয়। এই নিয়ে তৃণমূল বিজেপির মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। দুপক্ষই নিজেদের কর্মী সমর্থক দের নিয়ে প্রায় মুখোমুখি হয়ে পরে। স্লোগান পাল্টা স্লোগানে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন এলাকাবাসী। এই সময় তৃণমূলের পক্ষ থেকে ফের অভিযোগ করা হয়, রাতের অন্ধকারে বিজেপির দুষ্কৃতীরা খোকন দাসের দেওয়াল লিখনের উপর পানের পিক ফেলে নষ্ট করেছে। 


যদিও তৃণমূলের অভিযোগ কে সম্পুর্ন উদ্দেশ্যপ্রণোদিত এবং মিথ্যা বলে জানিয়েছেন বিজেপির দক্ষিণ বিধানসভার কনভেনার কল্লোল নন্দন। তিনি জানিয়েছেন, বিজেপি একটা শৃঙ্খলাবদ্ধ দল। তারা এই ধরণের নিয়মবহির্ভুত কাজ করেনা। তিনি জানিয়েছেন, রাজু মন্ডলের পরিবার একসময় বিজেপির সমর্থক ছিলেন। ওনার পরিবারের লোক ওই দেওয়ালে বিজেপির প্রচার করার জন্য মৌখিক অনুমতি দিয়েছিলেন। তারপরই দলের কর্মীরা প্রার্থীর সমর্থনে দেওয়াল লিখন করে। কিন্তু তৃণমূলের গুন্ডারা ভয় দেখিয়ে রাজু মন্ডলকে দিয়ে বিজেপির বিরুদ্ধে বলা করিয়েছে।


 এদিকে এলাকায় উত্তেজনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছে যায় নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা। পুলিশ এবং কমিশনের অফিসারেরা এরপর যুযুধান দুপক্ষের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। যদিও দেওয়াল লিখন কে কেন্দ্র করে সৃষ্টি হওয়া উত্তেজনা সাময়িক নিয়ন্ত্রণে আসলেও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।


বর্ধমানে দেওয়াল লিখন কে কেন্দ্র করে বিজেপি তৃণমূল উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top