Headlines
Loading...
তৃণমূলের বর্ধমান দক্ষিণের প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের উৎকোচ দেওয়ার অভিযোগ বিজেপির, চাঞ্চল্য

তৃণমূলের বর্ধমান দক্ষিণের প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের উৎকোচ দেওয়ার অভিযোগ বিজেপির, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ভোটারদের উতকোচ দিয়ে প্রভাবিত করেছেন বর্ধমান দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী খোকন দাস। এই অভিযোগ জানালো বিজেপি। শনিবার নির্বাচন কমিশনের কাছে লিখিত এই অভিযোগের পাশাপাশি একটি ভিডিও ক্লিপসও নির্বাচন কমিশনের কাছে জমা দিয়েছে বিজেপি। আর এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো বর্ধমান শহর জুড়ে।


 উল্লেখ্য, এর আগেই ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে যাবার পর খোকন দাস এবং বর্ধমান উত্তর কেন্দ্রের প্রার্থী নিশীথ মালিকের বিরুদ্ধে নবাবহাট এলাকায় সাধারণ মানুষকে হেলমেট বিলি করার অভিযোগ দায়ের হয়। তার পরিপ্রেক্ষিতে দুই প্রার্থীকেই বর্ধমান আদালত থেকে জামিনও নিতে হয়েছে। আর তারপরই শনিবার সকালে বর্ধমান শহরের ১১নং ওয়ার্ড এলাকায় প্রচারে গিয়ে সেখানে শিশু থেকে ভোটারদের মধ্যে খোকন দাস কিছু বিলি করে তাঁকে ভোট দেবার আবেদন জানান। 


অভিযোগ, তিনি ভোটারদের জানান, তাঁকে ভোট দিলে তিনি তাঁদের অসুবিধা যা আছে তা দেখবেন। এদিন, নির্বাচন কমিশনের কাছে বিজেপির দক্ষিণ কেন্দ্রের আহ্বায়ক কল্লোল নন্দন জানিয়েছেন, খোকন দাস এদিন প্রচারে গিয়ে ভোটারদের প্রভাবিত করতে তিনি টাকা বিলিয়েছেন। অবিলম্বে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবার আবেদনও জানানো হয়েছে। যদিও এ ব্যাপারে খোকন দাসের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 


তবে তৃণমূলের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস জানিয়েছেন, বিজেপির কাজই হচ্ছে কেবল অভিযোগ করা। তিনি জানিয়েছেন, তাঁদের দলের প্রার্থী সচেতন মানুষ, তিনি খুব ভাল করে জানেন কোন কাজটা করলে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘিত হবে। সুতরাং ভিডিওটির সত্যতা কমিশন বিচার করে দেখবে। তবে এটি একটি ফেক ভিডিও। ভোটের আগে তৃণমূলের বিরুদ্ধে কুৎসা করার উদ্দেশ্যেই বিজেপি এইসব কাজ করছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});