728x90 AdSpace

Latest News

Wednesday, 10 March 2021

বর্ধমানে জাতীয় সড়কে ফের দুর্ঘটনা, মৃত ১,আহত ১



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বুধবার সাত সকালে ফের বর্ধমানের লাকুড্ডি জলকলের কাছে ২নং জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মারা গেলেন এক ব্যক্তি। দুর্ঘটনায় জখম হয়েছেন আরো এক ব্যক্তি। তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের নাম মাইদুল(৩০) বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আহত ট্রাক্টর চালকের নাম নিমাই। দুজনেরই বাড়ি স্থানীয় জলকল সংলগ্ন এলাকায়।


এদিকে ভোর সাড়ে ৫টা নাগাদ এই দুর্ঘটনা ঘটলেও দীর্ঘক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এই নিয়ে স্থানীয় মানুষ পুলিশ কে বিক্ষোভ দেখায়। পাশপাশি দুর্ঘটনার পরই স্থানীয় এলাকার মানুষ জাতীয় সড়ক অবরোধ করে দেয়। ব্যাপক যানজটের সৃষ্টি হয় বর্ধমান থেকে দুর্গাপুর গামী রাস্তায়। প্রায় দু ঘন্টা জাতীয় সড়ক অবরুদ্ধ থাকার পর পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।


 জানা গেছে, এদিন ভোরে বর্ধমান থেকে গলসি যাবার সময় একটি ট্রাক্টরের পিছনে একটি পিক আপ ভ্যান সজোরে ধাক্কা মারে। ট্রাক্টারে থাকা মইদুল নামে এক ব্যক্তি ছিটকে পড়েন রাস্তায়। সেই সময় পিছন থেকে আসা একটি লরিতে তার মাথায় ধাক্কা লাগে। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে তাকে উদ্ধার করে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 

ট্রাক্টারের চালক নিমাই এই দুর্ঘটনায় গুরুতর জখম হন। সম্প্রতি বর্ধমানের উল্লাস মোড় থেকে নবাবহাট মোড়ের মধ্যে জাতীয় সড়কে একর পর এক পথ দুর্ঘটনায় একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্বাভাবিক ভাবেই জাতীয় সড়কে নজরদারি নিয়েও প্রশ্ন তুলেছেন স্থানীয় এলাকাবাসী।


বর্ধমানে জাতীয় সড়কে ফের দুর্ঘটনা, মৃত ১,আহত ১
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top