728x90 AdSpace

Latest News

Thursday, 18 March 2021

পালশিটে ফের উল্টে গেল বালির লরি, বালির নিচ থেকে উদ্ধার করা হল কিশোরকে, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: অল্পের জন্য ফের বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা সাধারণ যাত্রীরা। ফের চলন্ত অবস্থায় উল্টে গেল বালি বোঝাই লরি। বালির নিচে চাপা পড়ে যাওয়া একটি কিশোর কে দ্রুত উদ্ধার করেন স্থানীয় মানুষ। ঘটনাটি ঘটেছে শুত্রুবার সকাল ১০টা ১৫মিনিট নাগাদ মেমারির পালশিটের কাছে জাতীয় সড়কের ওপর। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে বর্ধমানের দিক থেকে একটি বালি বোঝাই লরি মেমারির দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। অন্য একটি গাড়িকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরই উল্টে যায়। সেই সময় বাস ধরবার জন্য অনেকেই রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন। সঙ্গে সঙ্গে লরির ডালা খুলে রাস্তার ওপর ছড়িয়ে পড়ে বালি। কেউ কিছু বুঝে ওঠার আগেই আচমকা এই ঘটনা ঘটে যাওয়ায় আশপাশের মানুষের মধ্যে ফের সম্প্রতি ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনার আতংক ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি ছুটে আসেন মানুষজন।


 তখনই তারা জানতে পারেন, একটি কিশোর বালির নীচে চাপা পড়েছে। দ্রুত ছেলেটিকে বালির নিচ থেকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়। জানা গেছে, ছেলেটির নাম অর্পন মল্লিক। বাড়ি শ্রীপুর। এরই পাশপাশি একটি মোটরসাইকেলও বালির গাড়ির নীচে চাপা পড়ে ভেঙে যায় বলে তারা জানিয়েছেন। 


স্থানীয় বাসিন্দা অবিনাশ জানিয়েছেন, অনেক বড় ক্ষতি হতে পারতো। তবে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা মানুষজন সতর্ক ছিলেন বলে ছুটে পালিয়ে গিয়ে প্রাণ বাঁচিয়েছেন। তিনি অভিযোগ করেছেন, বারবার এই এলাকায় দুর্ঘটনা ঘটছে। তবু প্রশাসনের হুঁশ নেই। প্রশাসনকে জানিয়েও কোনো সুরাহা হচ্ছে না। এরপর জনরোষ তৈরি হলে সমস্যা আরো বাড়তে পারে। এদিকে পুলিশ লরিটিকে আটক করেছে।


পালশিটে ফের উল্টে গেল বালির লরি, বালির নিচ থেকে উদ্ধার করা হল কিশোরকে, চাঞ্চল্য
  • Title : পালশিটে ফের উল্টে গেল বালির লরি, বালির নিচ থেকে উদ্ধার করা হল কিশোরকে, চাঞ্চল্য
  • Posted by :
  • Date : March 18, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top