Headlines
Loading...
বর্ধমান পৌরসভায় তালা ঝুলিয়ে বিক্ষোভ যুব কংগ্রেসের, এদিকে বনধের সমর্থনে রাস্তায় দেখা গেল না কংগ্রেসকে

বর্ধমান পৌরসভায় তালা ঝুলিয়ে বিক্ষোভ যুব কংগ্রেসের, এদিকে বনধের সমর্থনে রাস্তায় দেখা গেল না কংগ্রেসকে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান পৌরসভা সঠিকভাবে নাগরিক পরিষেবা দিতে ব্যর্থ – এই অভিযোগ তুলে শুক্রবার বর্ধমান পৌরসভার গেটে তালা ঝুলিয়ে দিল পূর্ব বর্ধমান জেলা যুব কংগ্রেস। এদিন এই বিক্ষোভ কর্মসূচীতে নেতৃত্ব দেন প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিজিত ভট্টাচার্য, জেলা যুব কংগ্রেস সভাপতি গৌরব সমাদ্দার, জেলা নেতা কাশীনাথ গাঙ্গুলী সহ জেলা নেতৃবৃন্দ। 


এদিন দুপুরে কংগ্রেস মিছিল করে পৌরসভার গেটে গিয়ে তালা ঝোলাতে গেলে বেশ কিছুক্ষণ সেখানে টানাপোড়েন চলে পৌরসভার কর্মী ও পুলিশ কর্মীদের সঙ্গে। এদিন কংগ্রেসের এই বিক্ষোভে গেটে তালা ঝোলাতে রীতিমত বাধা দেন পুরসভার প্রাক্তন কাউন্সিলার বসির আহমেদ ওরফে বাদশা সহ কয়েকজন কর্মী।
 

এদিকে বাম-কংগ্রেস জোটের ১২ঘন্টা বাংলা বনধের দিনেই যেখানে জোটসঙ্গী কংগ্রেসকে সকাল থেকেই রাস্তায় বনধ সমর্থনে নামতে দেখা যায়নি সেখানে তারাই খোদ বনধ ডেকে পৌরসভা অভিযানের নামে বিক্ষোভ দেখানোয় গোটা ঘটনাকেই হাস্যকর তামাশা বলে জানিয়েছেন শহরবাসীর একাংশ।


 এদিন জেলা যুব কংগ্রেস সভাপতি গৌরব সমাদ্দার জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই পুরসভার ৩৫টি ওয়ার্ডের রাস্তায় আলো জ্বলছে না, হচ্ছে না সঠিকভাবে ড্রেন পরিষ্কার। এরই পাশাপাশি পৌরসভায় কোনো বোর্ড না থাকায় গোটা শহর জুড়েই অবৈধ নির্মাণ বেড়ে গেছে। তা রদ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হচ্ছে না। রয়েছে একাধিক ওয়ার্ডে পানীয় জল সংকট সহ একাধিক অভিযোগ। কার্যত পৌরসভা নাগরিক পরিষেবা যখন দিতেই পারছে না - তাই পৌরসভায় তাঁরা তালা ঝুলিয়ে দিয়েছেন।


 যদিও এদিন কংগ্রেসের আনা এই অভিযোগ সম্পর্কে পুরসভার এক্সিকিউটিভ অফিসার অমিত গুহ জানিয়েছেন, যে সমস্ত অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়। তাঁরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। হয়ত ১০০ শতাংশ নাগরিক পরিষেবা তাঁরা দিতে পারছেন না। তবে যে কোনো সমস্যা তাঁদের কাছে এলে তা দ্রুতই সমাধান করছেন।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});