Headlines
Loading...
অনুর্দ্ধ ১৪ ক্রিকেটে চ্যাম্পিয়ন বর্ধমানের বিনোধীমাধব সামন্ত ক্রিকেট কোচিং ক্যাম্প

অনুর্দ্ধ ১৪ ক্রিকেটে চ্যাম্পিয়ন বর্ধমানের বিনোধীমাধব সামন্ত ক্রিকেট কোচিং ক্যাম্প


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: অনুর্দ্ধ ১৪ সনৎ কুমার ব্যানার্জি ও দেবী প্রসাদ দাঁ স্মৃতি ক্রিকেট প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলায় কলকাতার বোর্নভিটা ক্রিকেট একাডেমীকে বড় রানের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হল বর্ধমানের বিনোধীমাধব সামন্ত কোচিং ক্লাব। বর্ধমানের পৌর উচ্চ বিদ্যালয়ের মাঠে চলতে থাকা কলকাতা সহ রাজ্যের নামকরা মোট ৮টি ক্রিকেট কোচিং ক্যাম্পের টিমকে নিয়ে এই টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হল রবিবার। এদিন প্রথমে ব্যাট করে ৩৫ ওভারে ৭ উইকেটে বর্ধমানের বিনোধীমাধব সামন্ত কোচিং ক্লাব ২২৩ রান করে। দলের হয়ে অভিপ্রায় বিশ্বাস ১০৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে। 

জবাবে ব্যাট করতে নেমে কলকাতার বোর্নভিটা ক্রিকেট একাডেমীর ক্ষুদেরা ৩২.৪ ওভারে ১৬৭ রানে অল আউট হয়ে যায়। বিনোধীর হয়ে সেখ নোমান ৭ওভারে ১৯ রান দিয়ে ৪টি উইকেট তুলে নেয়। ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ বিনোধীর অভিপ্রায় বিশ্বাস। এদিন বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন স্পোটর্স অফিসার রথীন্দ্রনাথ ভট্টাচার্য। উপস্থিত ছিলেন জেলা ভলি ও বাস্কেট বল সংস্থার কর্তা বনবিহারি যশ সহ বহু বিশিষ্ঠ ব্যক্তি ও খেলোয়াড়েরা। 

বিনোধীমাধব সামন্ত ক্রিকেট কোচিং ক্যাম্পের প্রশিক্ষক সৌম্যদীপ ব্যানার্জি জানিয়েছেন, সারাবছর ধরে ছেলেদের পরিশ্রম, অধ্যবসায়, একাগ্রতা আর শৃঙ্খলার ফল এদিনের জয়। তিনি জানিয়েছেন, অরুনলাল, অশোক মালহোত্রা, স্নেহাশীষ গাঙ্গুলির মতো নামি ক্রিকেটারের তত্ত্বাবধানে যে সমস্ত কোচিং ক্যাম্প চলে তারাও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। ফলে আজকের এই জয় সহজ ছিলনা। তবে বিনোধী মাধবের ছেলেরা নিজেদের যোগ্যতা প্রমান করেছে। এই জয় উঠতি ক্রিকেটারদের অনুপ্রেরণা যোগাবে। 
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});