Headlines
Loading...
বর্ধমানে একই ইস্যুতে তৃণমূলের দুই শিবিরের দুটি বাইক মিছিল, সরগরম শহরের রাজনীতি

বর্ধমানে একই ইস্যুতে তৃণমূলের দুই শিবিরের দুটি বাইক মিছিল, সরগরম শহরের রাজনীতি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রবিবার বর্ধমান শহরে একই ইস্যুতে তৃণমূল কংগ্রেসের দুটি বাইক রেলিকে ঘিরে ব্যাপক চাপান উতোর শুরু হল। কেন্দ্রের পেট্রোল, ডিজেল, গ্যাস সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে রবিবার তেলিপুকুর থেকে রাজবাটি পর্যন্ত বাইক মিছিলের ডাক দেয় জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি রাসবিহারী হালদার। অন্যদিকে, একই ইস্যুতে এদিন উল্লাস থেকে গোলাপবাগ মোড় পর্যন্ত একই সময়ে বাইক মিছিল সংগঠিত করেন তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক খোকন দাস।


 এদিকে একই ইস্যুতে একই সময়ে শহরে তৃণমূলেরই দুটি আলাদা বাইক মিছিলকে ঘিরে শুরু হয়েছে চাঞ্চল্য। যদিও এদিন এই পৃথক দুটি মিছিলের দুই কান্ডারি ভিন্ন বক্তব্য জানিয়েছেন। খোকন দাস দাবী করেছেন, এই কর্মসূচী তাঁদের পূর্ব ঘোষিত, তবে দলেরই অন্য কোন মিছিল এদিন শহরে ছিল কিনা তা তাঁর জানা নেই।


 যদিও যুব তৃণমূলের মিছিলের কান্ডারি জেলা সভাপতি রাসবিহারী হালদার জানিয়েছেন, গোটা শহর জুড়ে কেন্দ্র সরকারের দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ মিছিল কে ছড়িয়ে দেওয়ার জন্যই দুটি পৃথক রুটে দুটি মিছিলের আয়োজন করা হয়েছে। তিনি জানিয়েছেন, কেন্দ্রীয় ভাবে কোনো মিছিল একটি রুটেই যেতে পারে। এক্ষেত্রে দুটি মিছিলের গতিপথ পৃথক করে শহরের বেশিরভাগ এলাকায় দলের বার্তা প্রচার করা হয়েছে। আগামীদিনেও দলের নির্দেশ মেনে যুব তৃণমূল বিজেপি ও বাম-কংগ্রেস জোটের বিরুদ্ধে এদিনের থেকেও বিশাল মিছিলের আয়োজন সংগঠিত করবে জেলা বিভিন্ন প্রান্তে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});