728x90 AdSpace

Latest News

Saturday, 20 February 2021

হাটগোবিন্দপুরে গঙ্গা জল ছিটিয়ে বিজেপির পাল্টা তৃণমূলের প্রত্যাবর্তন মিছিল



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বিজেপির পরিবর্তন যাত্রা যে পথ দিয়ে গেছে সেই পথেই গঙ্গা জল ছিটিয়ে পাল্টা প্রত্যাবর্তন যাত্রার সূচনা করল তৃণমূল কংগ্রেস। শনিবার বিকালে বর্ধমানের আটাঘর থেকে হাটগোবিন্দপুর পর্যন্ত প্রত্যাবর্তন মিছিলের আয়োজন করে বর্ধমান ২নং ব্লক তৃণমূল কংগ্রেস। এদিন এই মিছিলের নেতৃত্বে ছিলেন বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু, বর্ধমান ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামল দত্ত, কৃষি কর্মাধ্যক্ষ পরমেশ্বর কোনার, পূর্ত কর্মাধ্যক্ষ শক্তিপদ পাল সহ ২নং ব্লকের সমস্ত নেতৃবৃন্দ। যদিও এই প্রত্যাবর্তন মিছিলে দেখা মেলেনি বর্ধমান উত্তরের তৃণমূল বিধায়ক নিশীথ মালিককে। 


যদিও এদিন যখন আটাঘর থেকে মিছিল বের হয় সেই সময় খোদ বিধায়ক তাঁর সঙ্গী সাথীদের নিয়ে দাঁড়িয়েছিলেন মিছিল থেকে কয়েক কিমি দূরে গঞ্জ এলাকায়। যা নিয়ে এদিন তৃণমূলের মধ্যেই বিস্তর চর্চা শুরু হয়েছে। এদিন আটাঘর থেকে রীতিমত গঙ্গা জল ছিটিয়ে এই মিছিল রওনা দেয় হাটগোবিন্দপুর বাসস্ট‌্যাণ্ডে। সেখানে পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দামবৃদ্ধি, কৃষি আইন বাতিল প্রভৃতির দাবীতে এবং বিজেপির পরিবর্তন যাত্রার সভার পাল্টা হিসাবে বক্তব্য রাখেন তৃণমূল নেতৃত্ব। 


এদিন বর্ধমান ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামল দত্ত জানিয়েছেন, যে পথ দিয়ে বিজেপির পরিবর্তন রথ গেছে সেই পথকে এদিন তাঁরা গঙ্গাজল ছিটিয়ে শুদ্ধিকরণ করে দিয়েছেন। কোনো অপবিত্রতা আর থাকল না। অপরদিকে, এদিন এই মিছিলে এদিন যেভাবে রীতিমত নাচতে নাচতে তৃণমূল কংগ্রেস কর্মীরা এগিয়েছেন তাতে এলাকার যুব নেতা সুমন দাস জানিয়েছেন, এটা তাঁদের আগাম বিজয় মিছিল। কারণ এবারও বর্ধমান উত্তর বিধানসভায় তাঁরাই গোল দেবেন। বিজেপি গো হারা হারবে।
হাটগোবিন্দপুরে গঙ্গা জল ছিটিয়ে বিজেপির পাল্টা তৃণমূলের প্রত্যাবর্তন মিছিল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top