728x90 AdSpace

Latest News

Monday, 15 February 2021

ভাতারে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস উল্টে গেল, মৃত এক, আহত বহু


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস নয়নজুলিতে উল্টে আহত হলেন প্রায় ২০জন যাত্রী। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে পূর্ব বর্ধমানের ভাতার থানার বড়বেলুন গ্রামে। খবর পেয়ে স্থানীয়রাই প্রথমে উদ্ধার কাজে হাত লাগান। পরে পুলিশ এসে আহতদের ভাতার স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করে।

জানা গেছে, আজ সকালে একটি যাত্রীবোঝাই বাস মালডাঙ্গা থেকে বর্ধমান অভিমুখে যাচ্ছিল। আচমকাই বড়বেলুনের কোটাল বাড়ি বাসট্যান্ড এর কাছে বাসটির সামনের চাকা ফেটে যায়। আর এরপরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে যায়। ছুটে আসেন স্থানীয়রা। খবর পেয়ে ভাতার থানার পুলিশ ঘটনাস্থলে আসে। ঘটনাস্থলে আসে ভাতার ফায়ার ব্রিগেড।

স্থানীয়রা বাসিন্দা সাবিত্রী ধারা জানান, বহু মানুষ আহত হয়েছেন। সকলকে উদ্ধার করে ভাতার হসপিটালে নিয়ে যাওয়া হয়েছে। প্রশাসন সূত্রে জানা গেছে, কুড়ি জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে ভাতার থেকে পাঠানো হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। 
সেখানেই মারা যায় একজন। মৃতের নাম সুজাতা চট্টোপাধ্যায় (৫০)। তার বাড়ি ভাতারের নাসিগ্রামে। তিনি বর্ধমানে ডাক্তার দেখাতে আসছিলেন। অধিকাংশ যাত্রীই বাড়ি ভাতারের বড়বেলুন ও নাসিগ্রাম। বাস দুর্ঘটনার ঘটনার খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা আহত দের দেখতে আসেন ভাতার হসপিটালে। বাসটিকে আটক করেছে ভাতার থানার পুলিশ।
ভাতারে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস উল্টে গেল, মৃত এক, আহত বহু
  • Title : ভাতারে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস উল্টে গেল, মৃত এক, আহত বহু
  • Posted by :
  • Date : February 15, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top