Headlines
Loading...
মঙ্গলকোটের ডাবলু আনসারি বিজেপিতে যোগ দিতেই ভাই বাবলু আনসারিকে গ্রেপ্তার করল পুলিশ

মঙ্গলকোটের ডাবলু আনসারি বিজেপিতে যোগ দিতেই ভাই বাবলু আনসারিকে গ্রেপ্তার করল পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বাম আমলে একদা ত্রাস মঙ্গলকোটের বেতাজ বাদশা ডাবলু আনসারি সিপিএম ছেড়ে দীর্ঘকাল বসে থাকার পর বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিতেই শুক্রবার রাতে পুলিশ গ্রেপ্তার করল ডাবলু আনসারির ভাই বাবলু আনসারিকে। তাঁর বিরুদ্ধে বেআইনী আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার গুসকরার আত্মীয়ের বাড়ি থেকে বাবলু আনসারীকে গ্রেপ্তার করে গুসকরা থানার পুলিশ। পুলিশের দাবী, তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান ও দু রাউন্ড গুলি। শনিবার তাঁকে বর্ধমান আদালতে তোলা হয়। বিচারক তিন দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দিয়েছেন। ধৃতের আইনজীবী গুরুদাস ব্যানার্জি জানিয়েছেন, বাবলু অনসারিকে আরও মিথ্যা মামলায় জড়ানোর জন্যই পুলিশ আদালতে পুলিশী হেফাজত চেয়ে আবেদন জানিয়েছিল। 


এদিন বাবলু আনসারি জানিয়েছেন, রাজনৈতিক প্রতিহিংসাবশত তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। তিনি জানিয়েছেন, তাঁর দাদা ডাবলু আনসারী বিজেপিতে যোগ দিয়েছেন তাই প্রতিহিংসাবশত তাকে এই মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। তার বাড়ি থেকে কোনো আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়নি। এমনকি তাঁর নামে কোনো মামলাই নেই। সম্পূর্ণ মিথ্যাভাবে তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। বিজেপির অভিযোগ বিজেপি করার অপরাধেই এই মিথ্যা মামলায় বাবলু আনসারীকে ফাঁসানো হয়েছে। এলাকায় হারবে বলে ধরে নিয়েই শাসকদল পুলিশকে নিয়ে এই মিথ্যা মামলা সাজিয়েছে।


 যদিও তৃণমূলের দাবী এটা নিছকই পুলিশের ব্যাপার। বাবলু আনসারী এলাকায় একজন দুষ্কৃতি হিসাবেই পরিচিত। তাই তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার স্বাভাবিক ঘটনা। পুলিশ তার নিজের কাজ করেছে।এখানে দলের কোনো যোগ নেই। প্রসঙ্গত উল্লেখ্য যে, একসময়ের মঙ্গলকোটের দাপুটে সিপিএম নেতা ছিলেন ডাবলু আনসারী। এমনকি মঙ্গলকোট পঞ্চায়েতের উপপ্রধানও ছিলেন। সেই ডাবলু আনসারীই গত তিনদিন আগে বিজেপিতে যোগ দেন। তাই তার যোগদান মঙ্গলকোট বিধানসভায় বিজেপিকে বাড়তি অক্সিজেন যোগাবে একথা বলার অপেক্ষা রাখে না। এখানেই বিজেপির অভিযোগ এই সত্যটা তৃণমূল বুঝতে পেরেই এই মিথ্যা মামলার আশ্রয় নিয়েছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});