728x90 AdSpace

Latest News

Monday, 22 February 2021

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে এসএফআই-এর স্মারকলিপি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: এখনও বর্ধমান বিশ্ববিদ্যালয়ের পিজি সেমিষ্টার ১-এর ভর্তি প্রক্রিয়াই সম্পূর্ণ হয়নি। আর তার আগেই বর্ধমান বিশ্ববিদ্যালয় এই সেমিষ্টারের পরীক্ষা নেবার কথা ঘোষণা করায় চাঞ্চল্য ছড়ালো ছাত্রছাত্রী মহলে। এই ঘটনায় সোমবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্যের কাছে লিখিত স্মারকলিপি দিল এসএফআই-এর বর্ধমান জেলা কমিটি। 

এদিন এসএফআই-এর জেলা সম্পাদক অনির্বাণ রায় চৌধুরী এবং জেলা সভাপতি বিশ্বরূপ হাজরা জানিয়েছেন, গত ১৯ ফেব্রুয়ারী বর্ধমান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছেন আগামী ২২ মার্চ থেকে স্নাতকোত্তর স্তরের প্রথম সেমিষ্টারের পরীক্ষা গ্রহণ করা হবে। কিন্তু এখনও নতুন শিক্ষাবর্ষের স্নাতকোত্তর স্তরের প্রথম সেমিষ্টারের ভর্তি প্রক্রিয়া সম্পূর্ণই হয়নি। স্বাভাবিকভাবেই ভর্তি প্রক্রিয়া সম্পূর্ণ না করেই পরীক্ষা নেওয়ার এই সিদ্ধান্ত সম্পূর্ণ অবাস্তব, যুক্তিহীন এবং অপরিকল্পিত সিদ্ধান্ত। 

অনির্বাণ রায় চৌধুরী জানিয়েছেন, তাঁরা স্মারকলিপি দিয়ে এই পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত বাতিল করার আবেদন জানিয়েছেন। একইসঙ্গে ভর্তি প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার পরই পরীক্ষা গ্রহণ করার জন্য আবেদন জানানো হয়েছে উপাচার্যের কাছে। যদিও এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।
বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে এসএফআই-এর স্মারকলিপি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top