Headlines
Loading...
বর্ধমান দক্ষিণ বিধানসভায় খোকন দাসকে প্রার্থী করার দাবীতে হিন্দী সমাজের পক্ষ থেকে ফ্লেক্স, আলোড়ন

বর্ধমান দক্ষিণ বিধানসভায় খোকন দাসকে প্রার্থী করার দাবীতে হিন্দী সমাজের পক্ষ থেকে ফ্লেক্স, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক, পূর্ব বর্ধমান: দিন কয়েক আগেই বর্ধমানের ভাতার এলাকায় ভূমিপুত্র প্রার্থীর দাবীতে তৃণমূল কংগ্রেসের পোষ্টার পড়েছিল। যা নিয়ে রাজনৈতিক চর্চা তুঙ্গে উঠেছিল। আর এবার ভাতারের পর খোদ বর্ধমান শহরে সরাসরি বর্ধমান পুরসভার প্রাক্তন ডাকসাইটে কাউন্সিলার খোকন দাসকে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রে প্রার্থী করার দাবীতে ফ্লেক্স টাঙানো হল। যা নিয়ে রবিবার সকাল থেকেই চর্চা শুরু হয়ে গেছে শহর জুড়ে। 


এদিন এই ফ্লেক্স টাঙানো হয়েছে বর্ধমান পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীপুর মাঠ এলাকায়। উল্লেখ্য, খোকন দাস পূর্ব বর্ধমান তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদকও। এই ফ্লেক্স টাঙানো হয়েছে হিন্দীভাষী সমাজের পক্ষ থেকে। এই ফ্লেক্সে তৃণমূলের দলীয় প্রতীক ও মমতা ব্যানার্জীর ছবিও ব্যবহার করা হয়েছে। পাশাপাশি ব্যবহার করা হয়েছে খোকন দাসেরও ছবি। যদিও এই বিষয়ে খোকন দাস জানিয়েছেন এই পোষ্টার কারা মেরেছেন তা তার জানা নেই। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপান উতর।


 বিজেপির বর্ধমান সদর সাংগঠনিক জেলার সম্পাদক শ্যামল কুমার রায় জানিয়েছেন এটা তৃণমূলের কালচার। মমতা ব্যানার্জীও মঞ্চ থেকেই নন্দীগ্রামের প্রার্থী হিসাবে নিজেকে ঘোষণা করেছেন। তার ভাইয়েরাও সেই কালচারে অভ্যস্ত। যদিও তৃণমূলের পূর্ব বর্ধমান জেলা কমিটির মুখপাত্র প্রসেনজিৎ দাস জানিয়েছেন, কে প্রার্থী হবে এটা দলই ঠিক করবে। খোকন দাস আমাদের দলের নেতা। দল যাকে প্রার্থী হিসাবে ঘোষণা করবে তাকেই সবাই মেনে নেবে। উল্লেখ্য, বর্ধমান দক্ষিণ বিধানসভায় আর নির্বাচনে দাঁড়াতে না চেয়ে ইতিমধ্যেই দলীয় স্তরে চিঠি দিয়েছেন রবিরঞ্জন চট্টোপাধ্যায়। স্বাভাবিকভাবেই এই কেন্দ্রে এবার নতুন মুখ আসতে চলেছে। রবিরঞ্জনবাবু দুবার এই কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছিলেন। এদিকে খোকন দাসের নামে পোস্টার কে ঘিরে ইতিমধ্যেই খোদ দলের মধ্যেই তির্যক চর্চা শুরু হয়েছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});