728x90 AdSpace

Latest News

Sunday, 14 February 2021

বর্ধমানে ক্লাব দখলকে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর সংঘর্ষ, খুনের অভিযোগ এক ব্যক্তিকে, তীব্র উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রবিবার রাতে বর্ধমান শহরের ১৯নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকায় একটি ক্লাব দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর তুমুল সংঘর্ষে তীব্র উত্তেজনা সৃষ্টি হল। সংঘর্ষে মাথায় গুরুতর আঘাত নিয়ে  আকবর ওরফে কালো নামে এক ব্যক্তিকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে সে মারা যায়। সংঘর্ষের ঘটনায় আরো একজনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তার নাম জসিমউদ্দিন। ঘটনার খবর পেয়ে বর্ধমান থানা থেকে বিশাল পুলিশ বাহিনী সহ জেলা পুলিশের আধিকারীকরাও ঘটনাস্থলে পৌঁছেছে। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আকবর ওরফে কালো একসময় স্থানীয় জোনাকি সংঘ নামে একটি ক্লাবের সম্পাদক ছিলেন। পরে এই কালোর বিরুদ্ধে নানান রকম দুর্নীতির অভিযোগ ওঠে। সেই কারণে তাকে সম্পাদকের পদ থেকে সরিয়ে সেখ মুন্না নামে আরেক ব্যক্তিকে ক্লাবের দায়িত্ব দেওয়া হয়। স্থানীয় বাসিন্দাদের অনেকে জানিয়েছেন, সম্প্রতি এই মুন্না বিজেপির হয়ে কাজ করছিল। ক্লাবের সদস্যরা আগামী ২২ফ্রেব্রুয়ারী দিঘা যাওয়ার জন্য ক্লাবে ফ্লেক্স টাঙিয়ে ছিল, মুন্নার ছেলেরা সেই ফ্লেক্স ছিঁড়ে, পুড়িয়ে দেয়। স্থানীয় মানুষ ও ক্লাবের সদস্যরা এই ঘটনার প্রতিবাদ করে। আর এরপর এদিন ফের তৃণমূলের কর্মী বলে পরিচিত আকবর ওরফে কালো কে জোনাকি সংঘের দায়িত্ব ফিরিয়ে দেওয়া হয়। 

সেই উপলক্ষে এদিন রাতে খাওয়াদাওয়ার বন্দোবস্ত করেছিল ক্লাবের সদস্যরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তখনই মুন্নার গোষ্ঠীর লোকেরা আক্রমণ করে ক্লাবের উপর। দুটো বোমা ফাটানো হয়। কুড়ুল,লাঠি,রড প্রভৃতি দিয়ে আক্রমণ করে তারা। কুড়ুলের আঘাতে কালোর মাথা ফাঁক হয়ে যায়। জসিমউদ্দিনের উপরেও হামলা চালায় মুন্নার নেতৃত্বে বহিরাগত দুষ্কৃতীরা বলে অভিযোগ।

বিস্তারিত আসছে .........
বর্ধমানে ক্লাব দখলকে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর সংঘর্ষ, খুনের অভিযোগ এক ব্যক্তিকে, তীব্র উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top