728x90 AdSpace

Latest News

Sunday, 21 February 2021

অভিষেকের বাড়িতে সিবিআই হানা, তৃণমূল-বিজেপি গটআপ গেম - বললেন সূর্যকান্ত


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: অভিষেক বন্দোপাধ‌্যায়ের স্ত্রী রুজিরা বন্দোপাধ‌্যায়কে সিবিআই-এর নোটিশ দেওয়াকে বিজেপি এবং তৃণমূলের গটআপ গেম বলে মন্তব্য করলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। এদিন জামালপুরে রাজ্যে বাম গণতান্ত্রিক ধর্মনিরপেক্ষ সরকার গড়ার লক্ষ্যে আয়োজিত জামালপুর ১ ও ২ এরিয়া কমিটির উদ্যোগে জনসভায় বক্তব্য রাখতে আসেন সূর্যকান্ত মিশ্র। এদিনই কালীঘাটে অভিষেক বন্দোপাধ্যায়ের বাড়িতে সিবিআই-এর নোটিশ দেওয়ার ঘটনা সম্পর্কে প্রতিক্রিয়া দিতে গিয়ে সূর্যকান্ত মিশ্র বলেন, এটা তো অনেক আগে থেকেই তাঁরা জানতেন। তিনি বলেন, যেমন পুলিশ কমিশনারের কিছু হয়নি, তেমনি এক্ষেত্রেও কিছু হবে না। 

তিনি বলেন, এসবই পূর্ব পরিকল্পিত। তিনি বলেন, ব্রিগেডের দিনই হরিশ চ্যাটার্জ্জী স্ট্রীটে হানাদারী হওয়ার কথা তাঁরা আগে থেকেই জানতেন। যেদিন ব্রিগেড হবে সেদিন খোদ প্রধানমন্ত্রী বাংলায় থাকবেন – প্রচার মাধ্যমকে দুভাগে তৃণমূল এবং বিজেপি ভাগ করে নিতে পারবে। সূর্যকান্তবাবু বলেন,বাংলায় সবেমাত্র খেলা শুরু হয়েছে। 

এদিন সিপিএমের ব্রিগেডকে মাথায় রেখে প্যারোডি টুম্পা সোনা গানের প্রসঙ্গে সূর্যকান্তবাবুকে জিজ্ঞাসা করা হলে তিনি সাফ জানিয়েছেন, কারা এই গান রচনা করেছেন তা তিনি জানেন না। এসব নিয়ে তাঁর মাথা ঘামানোর সময়ও নেই। তবে গানের কথাগুলি খুবই ভাল, প্রাসঙ্গিক, তাই তিনি তা শেয়ারও করেছেন। তিনি এদিন সরাসরি জানিয়েছেন, এই গান বাজানোর ক্ষেত্রে কোনো অন্যায় বা সমালোচনার কিছু নেই।
অভিষেকের বাড়িতে সিবিআই হানা, তৃণমূল-বিজেপি গটআপ গেম - বললেন সূর্যকান্ত
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top